×

একাধিক ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে লাখ লাখ পুরুষের রাতের ঘুম কেড়েছেন রাজসী ভার্মা, রইল অভিনেত্রী আসল পরিচয়

বর্তমানে বিনোদন জগতের দুনিয়ায় এক নতুন দরজা খুলেছে তা হল ওয়েব সিরিজ। সিনেমা, ধারাবাহিককে টেক্কা দিয়ে দিন দিন বেড়ে চলেছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। প্রতিনিয়ত নিত্যনতুন বিষয়ের উপর বানানো এই ওয়েব সিরিজ গুলি দর্শকেরা খুব পছন্দ করেন। যার ফলে বিভিন্ন ওটিটি প্লাটফর্মে প্রায় প্রতিদিনই বিভিন্ন সিরিজের বিভিন্ন এপিসোড রিলিজ করা হয়। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করেন পরবর্তী এপিসোড দেখবার জন্য।

তবে এই ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমান প্রজন্ম সবচেয়ে বেশি ঝুঁকে পড়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের দিকে। উল্লু, প্রাইম শর্টস,কোকুর মতো বিভিন্ন ওটিটি প্লাটফর্মগুলি জনপ্রিয়তা পাচ্ছে এই ওয়েব সিরিজের দৌলতে। উষ্ণময় এবং নানা উত্তেজনাপূর্ণ দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি বেশ জনপ্রিয় দর্শকমহলে। আর এই ওয়েব সিরিজের দুনিয়ায় জনপ্রিয় এক অভিনেত্রী হলেন রাজসী ভার্মা। আজকের প্রতিবেদন তাকে নিয়েই।

রাজসী ভার্মা বিনোদন দুনিয়ার এক অতি পরিচিত মুখ। তিনি জনপ্রিয় ধারাবাহিক “তারাক মেহেতা কা উলটা চশমা”য় ক্যামিও চরিত্রে অভিনয়ের মাধ্যমে বিনোদন জগতে পা রেখেছিলেন। তারপর ধীরে ধীরে তিনি অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। ক্রাইম পেট্রোল, সাবধান ইন্ডিয়া, কাসাম তেরে প্যায়ার কি মত একাধিক জনপ্রিয় শো’তে তা দেখা মিলেছে। বর্তমানে ওয়েব সিরিজের দুনিয়াতেও তিনি তার আধিপত্য বিস্তার করেছেন।

বর্তমানে তাকে উল্লু সহ বিভিন্ন ওটিটি প্লাটফর্মে বিভিন্ন উষ্ণময় অ্যাডাল্ট সিরিজে দেখা মিলেছে। বলাবাহুল্য, একাধিক সিরিজে তার সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় রাতের ঘুম কেড়েছে বহু নেটিজেনের। তার অভিনীত জনপ্রিয় সিরিজ গুলির মধ্যে অন্যতম হলো চরম সুখ, বায়োলজি টিচার, পালং টড ডবল ধামাকা প্রভৃতি।

Related Articles