×

সৎ মায়ের সঙ্গে অবৈধ সম্পর্ক ছেলের! ইন্টারনেটে রিলিজ হল সাহসী ওয়েব সিরিজ পেয়াসী পুষ্পা, দেখুন ভিডিওর কিছু ঝলক

বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে চলতে চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন থিয়েটার প্ল্যাটফর্ম। আর এই ওটিটি মাধ্যম জনপ্রিয়তা লাভ করার পর থেকেই বিশেষ অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট প্রাপ্তবয়স্ক বিনোদনের এক অপরিপূরক অংশবিশেষ হয়ে উঠেছে উল্লু,কোকু,প্রাইমশটের মতো একাধিক প্ল্যাটফর্ম। তবে এর পাশাপাশি আরও বিশেষ কিছু অ্যাপ রয়েছে যা বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম একটি অ্যাপ হল “ডিজিমুভিপ্লেক্স”!

“মেরা বাপ তেরি মউসি”,”লায়লা ও লায়লা” প্রভৃতি ঘাম ঝড়ানো ওয়েব সিরিজের পর এইবার Digimovieplex app আনতে চলেছে অপর এক উষ্ণ ঘাম ঝরানো ওয়েব সিরিজ। আগামী পহেলা আগস্ট উক্ত অ্যাপ্লিকেশনে মুক্তি পেতে চলেছে এই সিরিজটি। আসন্ন সিরিজের নাম “পেয়াসী পুষ্পা”। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ওয়েব সিরিজ এর ট্রেলার যা দেখে দর্শকেরা বিশেষ উচ্ছ্বসিত ও আশাবাদী এই ওয়েব সিরিজকে নিয়ে।

ট্রেলার থেকে যে ওয়েব সিরিজের মূল গল্পের প্লট সম্পর্কিত তথ্যাদির আভাস পাওয়া গিয়েছে তাতে গল্পের প্লট আবর্তিত হয়েছে এক ডিভোর্সি মহিলাকে নিয়ে। পুষ্পা নামক এই ডিভোর্সি মহিলা দ্বিতীয়বারের জন্য প্রীতম নামক এক ব্যক্তির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন কিন্তু বিবাহোত্তর পুস্পার স্বামী তাকে শারীরিকভাবে তৃপ্ত করতে অক্ষম হওয়ায় পুষ্পা পরবর্তীতে তার দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

পরবর্তীতে পুষ্পার স্বামী প্রীতম সম্পূর্ণ ব্যাপারটি সম্পর্কে অবগত হলে অবৈধ এই সম্পর্ক কোনদিকে পরিণতি লাভ করে তা জানতে হলে আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে “ডিজিমুভিপ্লেক্স” অ্যাপের। প্রসঙ্গত,সিরিজে মুখ্য ভূমিকায় অর্থাৎ পুষ্পা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আয়ূসী জয়সোয়ালকে। তবে এখনো পর্যন্ত মুখ্য চরিত্র ব্যতীত অন্যান্য কাস্টের পরিচয় সম্পর্কে খুব একটা জানা যায়নি নির্মাতাদের পক্ষ থেকে তবে আপনি যদি এখনও পর্যন্ত ডিজিমুভিপ্লেক্স এর সাবস্ক্রিপশন না নিয়ে থাকেন তাহলে আজই নিয়ে নিন আর উপভোগ করুন আসন্ন এই ওয়েব সিরিজ “পেয়াসী পুষ্পা”!