×

উদ্দাম রোমান্স ও যৌন দৃশ্যে ভরপুর এই নতুন ওয়েব সিরিজটি, মনের ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

সিনেমাহল প্রায় জনশূন্য অথচ দর্শকরা ভিড় জমাচ্ছেন ওটিটি প্লাটফর্মে। আসলে করোনা পরবর্তী জামানা থেকেই আমূল বদল ঘটেছে সিনেজগতের। সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্লামার ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছে ওয়েব সিরিজ। এতটাই ডিমান্ড ওয়েব সিরিজগুলির যে বর্তমানে বেশকিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড়ো বাজেটের সিনেমাকেও।

আর এই ওয়েব সিরিজ সেগমেন্টে অন‍্যতম জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। রগরগে যৌনতা সঙ্গে নিত‍্যনতুন গল্প দুইয়ের মিশেলে দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে সিরিজ গুলি। সম্প্রতি এইরকমই এক এডাল্ট ওয়েব সিরিজ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে।

এতদিন অ্যাডাল্ট সিরিজের রাজা ছিল উল্লু ওটিটি প্লাটফর্ম। তবে সম্প্রতি উল্লুকে টেক্কা দিয়ে প্রথমসারিতে নাম চলে এসেছে Rabbit এর। Jalebi , totka পরপর বেশ কিছু এই ধরনের সিরিজ রিলিজের পর এই প্লাটফর্ম প্রকাশ করেছে তাদের নতুন সিরিজের ট্রেলার “খাট কাবাডি বারখা।” ট্রেলার দেখেই উত্তেজনা বেড়েছে দর্শকদের।

সিরিজটির গল্প আবর্তিত হয়েছে বারখা নামের এক মহিলাকে নিয়ে যার সেক্সুয়াল লাইফ কোনদিন পূর্ণ হয় না। একদিন তার এক বন্ধু তাকে জানাই সে তাকে সম্পূর্ণভাবে শারীরিক সুখ দিতে পারবে। শেষ পর্যন্ত কি সত্যিই সুখী হতে পারবে বারখা? এই উত্তর জানতে দেখতে হবে সিরিজটি। আজ ২৬ আগস্ট মুক্তি পেতে চলেছে “খাট কাবাডি বারখা।”

সিরিজে অভিনয় করতে দেখা যাবে মাহি খান ও আয়ুষী জেসওয়ারকে। ইতিমধ্যে ট্রেলারটি সামনে আসতেই তা উন্মাদনা বাড়িয়েছে দর্শকমনে। ট্রেলারের ঝলকেই নজরে পড়বে সিরিজটির উষ্ণতা। পুরো সিরিজটি দেখতে অবশ্যই নিয়ে ফেলুন Rabbit অ্যাপের সাবস্ক্রিপশন।

Related Articles