×

OTT-র এই ওয়েব সিরিজে প্রতিটা মুহূর্ত অন্তরঙ্গ দৃশ্যে ভরা, ঘরের দরজা বন্ধ করে একা দেখুন অভিনেত্রীর এই ভিডিও

বর্তমানে ইন্টারনেট ও প্রযুক্তির দুনিয়ায় চলচ্চিত্র এবং ধারাবাহিককে পেছনে ফেলে রেখে সামনে এগিয়ে চলেছে ওয়েব সিরিজ বা ওটিটি মাধ্যমে।ওটিটি মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার পর থেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্টেটমেন্ট প্রাপ্তবয়স্ক বিনোদনের একমাত্র ঠিকানা হয়ে উঠেছে। যেখানে আঞ্চলিক ভাষায় নিত্যদিন একাধিক বোল্ড ওয়েব সিরিজ লঞ্চ হয়ে থাকে!

তবে সম্প্রতি উল্লু,প্রাইম শর্ট,কোকু প্রভৃতি প্ল্যাটফর্মগুলোতে প্রতিদিন লঞ্চ হওয়া ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তার মাথায় রেখে নির্মাতারাও পরবর্তী সিরিজ মুক্তি দিতে বিশেষ দেরি করছেন না। সম্প্রতি ওটিটি মাধ্যমে লঞ্চ হয়ে গেল এমনই এক ওয়েব সিরিজ। যার পূর্বোক্ত দুই সিজন লাখো দর্শকদের মাঝে অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছিল।

উল্লু প্লাটফর্ম এ লঞ্চ হওয়া জনপ্রিয় ওয়েব সিরিজ “জালেবি বাই” সম্পর্কে নতুন করে বলার কিছুই নেই। চলতি বছরের 8ই এপ্রিল ও 15ই এপ্রিল যথাক্রমে এই ওয়েব সিরিজের প্রথম এবং দ্বিতীয় সিজন লঞ্চ হয়েছিল উল্লু প্ল্যাটফর্মে। পরবর্তীতে এই জনপ্রিয় ওয়েব সিরিজের জনপ্রিয়তা এতটাই আকাশছোঁয়ায় পরিণত হয় যে নির্মাতারা বেশি দেরি না করেই সামনে আনেন আসন্ন সিজনের ট্রেলার।

হ্যাঁ! ইতিমধ্যেই লঞ্চ করা হয়েছে “জালেবি বাই” ওয়েব সিরিজের তৃতীয় সিজেনের ট্রেলার যেখানে মূল চরিত্র “জালেবি বাই, চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী প্রাজাক্তা দুসাণের একাধিক সাহসী ও খোলামেলা দৃশ্যে অভিনয়,কিলার এক্সপ্রেশন ও তাই তন্বী শারীরি খাজের গহব্বরে হারিয়ে গিয়েছে লাখো লাখো দর্শকের মন। তাই বিশেষ দেরি না করে আপনিও উপভোগ করুন রগরগে যৌন দৃশ্যে পরিপূর্ন আপকামিং এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন!