বিনোদনভাইরাল ভিডিও

বলিউডের ছানাদের ভুতুরে পার্টি! কোটি টাকা উড়িয়ে হ্যালোইনের রাতে বলিউড স্টারকিডদের উদ্দাম পার্টি, রইল ভিডিও

বলিউডের তারকা মানেই তাদের জীবনে রংবেরং মুহুর্ত অন্তত সোশ্যাল মিডিয়ায় সেই গ্ল‍্যামারস লাইফস্টাইলই ধরা পড়ে। ঝা চকচকে এলাহি লাইফস্টাইল, গ্ল‍্যামারস পার্টি কি নেই তাদের লিস্টে! উৎসব শেষ হলেও তাদের লাইফে পার্টি রিজনের অভাব নেই। আর তাইতো এবার বিদেশি স্টাইলে হ‍্যালোইন(Halloween) পার্টিতে মেতে উঠলেন বলিউডের তারকা সহ তাদের সন্তানরা।

গত কয়েকবছর ধরেই বিশ্বব‍্যাপী উদযাপিত হয়ে আসছে হ‍্যালোইন উৎসব। বলা চলে হাল আমলের ট্রেন্ড হয়ে উঠেছে এটি। সম্প্রতি যেমন এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন বলি সেলেব কিডরা। দিওয়ালীর রেশ কাটতে না কাটতেই ফের পার্টি মুড অন শাহরুখ থেকে সাইফ আলী খান, চাংকি পান্ডের পুত্র কন‍্যাদের।

সম্প্রতি মুম্বাইয়ের এক বিলাসবহুল জায়গায় আয়োজিত হয়েছে বলিউড স্টার কিডদের এই হ‍্যালোইন পার্টি। সেখানে নিজের পছন্দমতো চরিত্রে সাজে উপস্থিত হয়েছিলেন তারকারা। অনন্যা পান্ডে(Ananya Panday) কে দেখা গেল Poo হয়ে উঠতে। হ্যালো ইন পার্টিতে অবিকল “কভি খুশি কভি গমের” Poo ওরফে করিনা কাপুরের(Kareena Kapoor) আদলে ঠিক যেন কপিক‍্যাট অনন্যা। গোলাপি ক্রপটপ আর মিনি স্কার্টে Poo এর চরিত্রে পারফেক্ট তিনি।

সারা আলি খানও পরেছিলেন টপ ও কালো স্কার্ট আর সাথে কালো বুট। এই পার্টিতে পরীর মত সেজে রাজকীয় ঢঙ্গে এন্ট্রি নিলেন অমিতাভ ও জয়া বচ্চনের নাতনী নব‍্যা নভেলি নন্দা(Navya Naveli Nanda)। ডিসনি আলাদিনের জেসমিন সেজেছিলেন তিনি। তার দিক থেকে দিন চোখ সরানো দায় ছিল‌। ডিসনির আরো এক প্রিন্সেসের সাজে ধরি দিয়েছেন শানায়া কাপুর(Shanaya Kapoor)। শর্ট সাদা ফ্রক, ক্রাউন ও ম‍্যাচিং গ্লাভসে তিনি পুরো যেন ফ্রগ প্রিন্সেন্স।

তবে ওরহান আওতরামির থ্রো করা এই পার্টির মধ্যমণি হয়েউঠেছিলেন আরয়ান খান(Aryan khan)। খানদান পরিবারের ছেলে এন্ট্রি নিতেই হাজার ক্যামেরার ফ্ল্যাশবাল্ব পড়লো তার দিকে। কালো রঙের টিশার্ট ও ডেনিমসের কালো ও রূপালী রঙের জ্যাকেটে আলাদাই স্টাইলিস তিনি। চোখে সুরমায় পারফেক্ট লুক ফর হ‍্যালোইন পার্টি।

Related Articles