×

MX-প্লেয়ারে বিনামূল্যে দেখুন বাংলার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, নির্লজ্জের চূড়ান্ত সীমা অতিক্রম করেছেন শোলাঙ্কী

নিউ নরমালে বাঙালির কাছে বিনোদনের সংজ্ঞাটা বদলেছে রাতারাতি। অতিমারির কারণে বহুদিন যাবত সিনেমা বন্ধ থাকার ফলে বাঙালি দর্শক রাতারাতি মজেছে ওয়েবসিরিজে। হিন্দি ওয়েব সিরিজ নিয়ে তো অনেক কথায় চলে তবে আজকে বাংলার সেই ওয়েব সিরিজের কথায় জানাবো যা প্রমাণ করে দিয়েছে যৌনতা বা সাহসী দৃশ‍্য মানেই অশ্লীলতা নয় বরং এর মূলে থাকতে পারে সমাজের গল্প।

আন্তর্জাতিক স্তরে বিভিন্ন এক্সপেরিমেন্টাল কাজ হচ্ছে ওয়েব সিরিজ নিয়ে আর তাতে পিছিয়ে নেই বাংলাও। এমনই এক এক্সপেরিমেন্টাল সিরিজ “মন্টু পাইলট।” মূলত নিষিদ্ধপল্লী এলাকার মেয়েদের অন্ধকার জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছিল “মন্টু পাইলট”। প্রেম আর বাস্তবতার মেলবন্ধনে এখনো পর্যন্ত বাংলার সবথেকে জনপ্রিয় সিরিজ হয়ে উঠেছে এটি।

অনেকেই বাংলা বোঝেন না তাই ইতিমধ্যে বাংলার অত্যন্ত জনপ্রিয় এই ওয়েব সিরিজ প্রকাশ করা হয়েছে হিন্দি ভার্সনেও। এমএক্স প্লেয়ারে হিন্দি ভার্সনে একেবারে বিনামূল্যে সিরিজটি দেখে নিতে পারবেন।

মন্টু পাইলটের গল্প এক ছেলেকে নিয়ে যে একটা সময় পাইলট হতে চেয়েছিল কিন্তু পরিস্থিতি তাকে করে তোলে ভারতের সবথেকে বড় রেড লাইট এরিয়ার দালাল। সেই বেশ‍্যালয়েই তার সঙ্গে পরিচয় হয় ভ্রমরের যাকে মন্টু মন প্রাণ দিয়ে ভালোবেসে ফেলে। এই অন্ধকার জগত থেকে কি তারা বেরোতে পারবে নাকি অন‍্যকোনো পথে এগোবে তাদের জীবন..উত্তর জানতে অবশ্যই দেখতে হবে সিরিজটি।

এই সিরিজের অভিনয় করেছেন বর্তমানের অন্যতম পাওয়ারফুল অভিনেতা সৌরভ দাস। অপরদিকে ভ্রমরের ভূমিকায় অভিনয় করেছেন শোলাঙ্কী। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে এই সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে আপনি যদি এখনো পর্যন্ত সিরিজটি দেখে না থাকেন তাহলে বিনামূল্যে দেখার জন্য ডাউনলোড করে ফেলুন এমএক্স প্লেয়ার।