×

Vijay Devrakonda: চরম উত্তেজিত হয়ে গাড়িতেই সঙ্গমে ঝড় তুলেছিলেন বিজয় দেবেরাকোন্ডা, সিক্রেট ফাঁস করলেন দক্ষিণী সুপারস্টার

কফির পেয়ালায় চুমুক তার সঙ্গে বলিউডের গসিপ! প্রায় সাড়ে ২ বছর পরে নতুন রূপে ফিরে এসেছে বলিউডের মোস্ট চর্চিত শো “কফি উইথ করন।” অনেক টালবাহানা, তর্কবিতর্কের পর সপ্তম সিজন নিয়ে এসেছেন প্রযোজক পরিচালক করন জোহর। প্রতিবারের মতো এইবারেও সপ্তম সিজনের শুরু থেকেই বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের দেখা গিয়েছে শোয়ের কাউচ গরম করতে। প্রকাশ্যে এসেছে তারকাদের ব্যক্তিগত জীবনের অনেক সিক্রেট। সম্প্রতি এবার সামনে এলো বিজয় দেবেরাকোন্ডার গোপন কথা।

সম্প্রতি কফি উইথ করণ -এর সিজন 7 এর চার নম্বর এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডার। সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্র ধর্ম প্রোডাকশনের হয়ে লাইগার ছবিতে নতুন জুটি বাজছেন তারা।

সম্প্রতি একসাথে উপস্থিত হয়েই এবার করনের প্রশ্নের জালে জড়িয়ে গেলেন অভিনেতা। কফি উইথ করন মানেই এই শো জুড়ে থাকবে হাসি ঠাট্টা মজা আর বেকায়দা প্রশ্নের ঝড়। এমনই একটি প্রশ্ন বিজয়ের দিকে ছুড়ে দিয়েছিলেন করণ।

বিজয়কে তিনি প্রশ্ন করেন সব থেকে অদ্ভুত কোন জায়গায় সঙ্গমে লিপ্ত হয়েছেন! এরকম উত্তর দিতে সাধারণত হকচকিয়ে যান অভিনেতারা। কিন্তু অভিনেতার অকপট জবাব গাড়িতে করেছি। পাল্টা উত্তরে করণ বলেন গাড়িতে তো অসুবিধা‌। বিজয়ের জবাব ভীষণ ডেসপারেট ছিলাম। এই শো এর চার নম্বর এপিসোডে অভিনেতার এমন সাহসী সাবলীল উত্তর দেখে চমকে গেছে দর্শকরাও। আগামীতে কোন অভিনেতা অভিনেত্রীকে এমন ব্যক্তিগত প্রশ্নের সম্মুখীন হতে হয় তা জানতে চোখ রাখতে হবে “কফি উইথ করণ”-এর পরবর্তী এপিসোড গুলিতে।