×

ব্রালেট টপে Super Hot ‘জুন আন্টি’, ঊষসীর কিলার চাহনিতে হুঁশ উড়ল পুরুষ ভক্তদের, ব্যাপক ভাইরাল ভিডিও

তিনি পর্দার সব থেকে জনপ্রিয় খলনায়িকা। নেগেটিভ চরিত্রে অভিনয় করেও যে এত জনপ্রিয়তা পাওয়া যায় তার একমাত্র উদাহরণ তৈরি করেছেন ঊষসী চক্রবর্তী। উষসী এই নামটা পরিচিত না হলেও জুন আন্টি নামটা সকলের জানা। সিরিয়াল শেষের পরেও এই নামটাই তার সাথে জুড়ে গিয়েছে।

জুন আন্টি দুনিয়ার কাছে এই এক বিশেষ নাম যাকে কেন্দ্র করে প্রতিমুহূর্তেই চলে চর্চা। তবে এইবার পর্দার জুন আন্টি ওরফে ঊষসী নজর কাড়লেন নিজের ফ্যাশন সেন্স দিয়ে। একদম স্টাইলিশ অবতারে ধরা দিয়ে আন্টি থেকে হয়ে উঠলেন হট ডিভা। তার এই পোস্টেই বানভাসি হল ফেসবুক পাতা।

সম্প্রতি তিনি নিজের যে রিল ভিডিও শেয়ার করে দিয়েছেন সেখানে তাকে দেখা গেল একেবারে অন্য লুকে। কমলা রঙের ভি নেক ব্রালেট আর কালো রঙের লেদারের ফুল প্যান্টে হটি নটি ঊষসী। ধারাবাহিকের তাকে বরাবরই শাড়িতে দেখা গেলে বাস্তব জীবনে তিনি স্টাইল করেন ভিন্ন ভিন্ন পোশাকে। শুধু পোশাকই নয় তার সাথে আবেদনময়ী চোখের ইশারায় আর পোজে রীতিমত উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

তার শেয়ার করা ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে বাজতে দেখা গেল “come check this”, ভিডিওটি শেয়ার করে নিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন “ট্রায়িং টু ফাইট দ‍্যা মনডে মর্নিং ব্লু‌।” তারই সাম্প্রতিক শেয়ার করে নেওয়া এই হট লুক দেখে ইতিমধ্যে ঘুম উড়েছে নেটিজেনদের। ধারাবাহিক শেষ হয়ে গেলেও তিনি তো এখনো দর্শকমনে রাজ করছেন তা ভিডিওতে অনুরাগীদের কমেন্ট প্রমান।