Urfi Javed: বলিউডের কলঙ্ক! কাঁচের টুকরোয় মুখ ও বুক ঢেকে বিদঘুটে অবতারে ক্যামেরার সামনে এলেন উরফি জাভেদ

তার অভিনীত কোন সিরিয়ালের নাম জানতে চাইলে হোঁচট খাবেন বেশিরভাগ মানুষ অথচ তাকে চেনেন না হেন কোন মানুষ নেই! এইটুকুনি ক্লুতে নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই আন্দাজ করছেন উরফি জাভেদ। তাকে কেউ তার অভিনয়ের জন্য চেনেন না বরং চেনেন পোশাক বিভ্রাটের জন্য। পোশাক বিভ্রাটই বটে.. উদ্ভট সব পোশাক পরে পোশাক বিতর্কের অন্যতম নাম হয়ে উঠেছেন উরফি জাভেদ।

বিগবসের ঘর থেকে পরিচিতি পাওয়া উরফি জনপ্রিয়ই হয়ে উঠেছেন নিজের অদ্ভুদ এক্সপেরিমেন্টার ড্রেসিং সেন্স দিয়ে। তার অভিনীত সিনেমা সিরিয়ালের নাম না জানলেও তার লেটেস্ট ফ‍্যাশন কি ছিল তা চোখ বন্ধ করে বলে দিতে পারেন নেটিজেনরা। সম্প্রতি এবার এই উরফি ফের লাইমলাইট কাড়লেন নিজের নয়া এক্সপেরিমেন্টাল পোশাক দিয়ে।

ধারালো ব্লেড কখনো আবার খবরের কাগজ এই সমস্ত দিয়েই নিজের পোশাক তৈরী করে ফেলেছেন তিনি। তবে এবার যেন লজ্জার সমস্ত সীমা পার করে ফেলেছেন উরফি। এবার একেবারে টপলেস অবতারেই ধরা দিলেন তিনি। কেবল বক্ষাংশ ঢাকলেন ছোট কাঁচের টুকরোই। ঢিলেঢালা জিন্স তার সঙ্গে উন্মুক্ত দেহ, তার নগ্ন বক্ষবিভাজিকা আড়াল করলেন কেবল কয়েক টুকরো কাঁচ দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তবে এখানেই শেষ নয়। কাঁচের টুকরো দিয়ে মুখের একটি মুখোশ তৈরি করেছেন তিনি। যা নজর কেড়েছে সকলের। তার এই অদ্ভুত লুক নিয়ে ফের ট্রোল শুরু হয়েছে নেটপাড়ায়। কটাক্ষের মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। তবে উরফি তো উরফিই..নেগেটিভ পাবলিসিটি ভালোই এনজয় করেন তিনি।