বিনোদন

‘সোহাগ জল’ আসতেই বাজ পড়লো মাথায়, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে জি বাংলার এই সুপারহিট ধারাবাহিক

এই ধারাবাহিককে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনাকে

বর্তমানে প্রতিটা ধারাবাহিকের মধ্যেই চলে অন্তর্দ্বন্দ্ব। টিআরপিতে (TRP) কে কাকে ছাপিয়ে যেতে পারবে এই নিয়ে লড়াই চলে সর্বদা। আর বাংলা টেলিভিশন জগতে স্টার জলসা(Star Jalsa) ও জি বাংলা(Zee Bangla) এই দুটি চ্যানেলের মধ্যে সর্বদাই চলতে থাকে ঠান্ডা লড়াই। প্রতিটি ধারাবাহিক কে কাকে TRP তে টপকাবে সেই যুদ্ধে কেউ কাউকে এক চুল জায়গা ছাড়তে নারাজ।

তবে বর্তমানে এই অন্তর্দ্বন্ধে জি বাংলা, স্টার জলসাকে ছাপিয়ে যেতে বেশ কয়েকটি নিত্যনতুন ধারাবাহিক আনতে চলেছে। বর্তমানে তারা জনপ্রিয় মুখদের ফিরিয়ে নিয়ে আসছেন নতুন ধারাবাহিকগুলির মাধ্যমে। খুব তাড়াতাড়ি জি বাংলায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক যার নাম “সোহাগ জল(Sohag Jol)। এই ধারাবাহিককে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং হানি বাফনাকে(Honey Bafna)।

শ্বেতা ও হানি দুজনে বাংলা ধারাবাহিক জগতের অতি পরিচিত মুখ। শ্বেতাকে দেখা গিয়েছিল জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি, জরোয়ার ঝুমকোর মতো জনপ্রিয় ধারাবাহিকের প্রধান চরিত্রে। অন্যদিকে হানিকে দেখা গেছে প্রথমা কাদম্বরী, বকুল কথার মত জনপ্রিয় সিরিয়ালে। তবে প্রথমবারের মতো এই জুটিকে পর্দায় দেখতে চলেছেন দর্শকেরা। খুব শীঘ্রই এই জুটিকে দেখা যাবে জি বাংলার পর্দায়।

নতুন ধারাবাহিক আসা মানে পুরনো কোনো ধারাবাহিকে ইতি ঘটতে চলেছে, এই আশঙ্কায় চলতে থাকে দর্শকদের মধ্যে। আর তাই “সোহাগ জল”এর প্রোমো আসার পর থেকেই সকলের মনে প্রশ্ন জাগতে থাকে তবে কোন ধারাবাহিকের সমাপ্তি ঘটবে। সকলেই অনুমান করেছিলেন এই ধারাবাহিকটি “লালকুঠি” ধারাবাহিকের পরিবর্তে দেখানো হবে। কিন্তু পরবর্তীতে এর স্লট দেখে অনুমান করা হচ্ছে শেষ হতে চলেছে “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকটি। জানা গেছে, আগামী ২৮ শে নভেম্বর থেকে “সোহাগ জল” ধারাবাহিকটি সম্প্রচারিত হবে প্রতিদিন রাত ৯’টায়।

Related Articles