বিনোদন

বিবাহিত হয়েও অন্যের বউয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক! হাতেনাতে এই ৪ অভিনেত্রীর সঙ্গে ধরা পড়েছিলেন অক্ষয় কুমার

শাহরুখ, সালমান, আমিরদের রাজত্বে খান ব্যতীত যে অভিনেতা নিজেকে খুব প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন বলিউডে তিনি আর কেউ নন “খিলাড়ি” অক্ষয় কুমার। আজ দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডের নিজের পসার জমিয়ে রেখেছেন তিনি। তবে অভিনেতার ব্যক্তিগত জীবন বিতর্কে জর্জরিত। বিশেষত একাধিক সহঅভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার খুব কুখ্যাতি রয়েছে খিলাড়ি কুমার এর বিরুদ্ধে। তাই আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানাবো অক্ষয় কুমারের জীবনের পাঁচটি স্ক্যান্ডালের কথা।

1)অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন- অক্ষয় কুমারের অজস্র প্রেমিকার মধ্যে যে অভিনেত্রী সব থেকে বেশি জনপ্রিয় তিনি হলেন রবীনা ট্যান্ডন। একসময় তাদের প্রেম এতটাই জমে উঠেছিল যে বাগদানও সেরে ফেলেছিলেন তারা। তবে অক্ষয় কুমারের অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার স্বভাবজনিত কারণে অবশেষে 1998 সালে সম্পর্ক ভেঙে দেন রবিনা।

2)সুস্মিতা সেন এবং অক্ষয় কুমার- জানা যায় একসময় আমি এই প্রাক্তন মিস ইউনিভার্সকে ডেট করেছিলেন অক্ষয় কুমার। রবিনার সাথে সম্পর্কে থাকাকালীন সুস্মিতার সাথে সম্পর্ক জড়িয়ে পড়েন অভিনেতা যার ফলে রবিনার কাছে হাতেনাতে ধরা পড়ে যান তিনি।

3)প্রিয়াঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমার- জানা যায় টুইংকেল খান্নার সাথে বিবাহ পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন অক্ষয়। প্রিয়াঙ্কার ক্যারিয়ারের শুরুতেই অক্ষয় কুমারের সাথে ঘনিষ্ঠতা দেখা গিয়েছিল আর এই কারণে ভীত সন্ত্রস্ত টুইংকেল খান্না, স্বামীকে প্রিয়াঙ্কার সাথে কাজ করতে বাধা দেন এবং পরবর্তীতে আর একত্রে কাজ করতে দেখা যায়নি প্রিয়াঙ্কা ও অক্ষয়কে।

4)শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমার- “ধড়কান” ছবিতে তাদের জুটি দেখার পর দর্শকেরা কখনোই ভেবে ওঠেননি যে একসময় তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠবে। তবে “মে খিলাড়ি তু আনাড়ি” ছবির শুটিং চলাকালীন তাদের এই সম্পর্ক প্রেমে রূপান্তরিত হয়। এমন সময় শিল্পা আচমকাই জানতে পারেন যে টুইংকেলের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন অক্ষয়। ফলতঃ তাদের প্রেম ভেঙে যায়।

5)রেখা এবং অক্ষয় কুমার- জানা যায় “খিলাড়ি কা খিলাড়ি” ছবির শুটিং চলাকালীন সময়ে রেখার সাথে সম্পর্ক জড়িয়ে ছিলেন অক্ষয় এবং সেই সময় রবিনার সাথে শুটিং করছিলেন তিনি। এক সাক্ষাৎকারের অভিনেত্রী জানিয়েছিলেন একসময় রেখার বাড়ি থেকে নিয়মিত অক্ষয়ের জন্য খাবার আসত। শুধুমাত্র শুটিং এর কারনে রেখাকে সহ্য করতে হয়েছিল অক্ষয়কে।

Related Articles