বিনোদন

‘অত্যন্ত দামি’ সোনার গয়না পরেন, এদিকে তাঁতিদের টাকা মেরে দেন’, সুদীপার মুখে ঝামা ঘষে দিলেন নেটজনতা

‘নিজে দামী সোনার গয়না পরে কিন্তু তাঁতিদের সামান্য টাকা দিতে পারে না’! এমনই কটাক্ষের শিকার হলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম মুখ সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। বিতর্ক যেন তার পিছু ছাড়তেই চাইছে না। তাইতো তিনি যাই করুন না কেন সে কারণে সমালোচনায় উঠে আসছেন বারবার। সম্প্রতি এবার শাড়ি-গয়নার পোস্ট শেয়ার করে তুমুল ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি।

কমবেশি সকলেই জানেন তিনি একটি রিয়্যালিটি শো’য়ে সঞ্চালিকা হওয়ার পাশাপাশি শাড়ি-গয়নার ব্যবসা করেন। তার একটি নিজস্ব বুটিক রয়েছে,সেখানে বিভিন্ন ধরনের শাড়ি-সহ গয়না ইত্যাদি বিক্রি করেন। বেশ কিছুদিন ধরেই এই ব্যবসা শুরু করেছেন তিনি। তবে কখনো গয়নার বড়াই করে আবার কখনো নিজের ছেলেকে সোনার পৈতে পরিয়ে কটাক্ষের শিকার হয়েছেন।

আর এবার তার কানের দুল নিয়ে একজন কৌতূহল প্রকাশ করায় তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি সোনার গয়না ছাড়া কিছুই পরেন না। যার ফলে অহংকারীর তকমা জুটেছে এই অভিনেত্রীর। আসলে তার নবমী লুকের একটা ছবি শেয়ার করে তিনি জানিয়েছিলেন তার এই লুকটা সবাই এতো প্রশংসা করছে তাই এই লুক এবার সকলেই পেতে পারেন।

তার মতে তসর বেনারসী শাড়ি এবং দুটো নেকলেসের সেট যেগুলো তামা-ব্রোঞ্জের ওপরে সোনার পালিশ করে দেওয়া হবে। যদিও নিজের হার দুটিকে সোনার এবং অত্যন্ত দামী বলে উল্লেখ করেছেন তিনি। যা শোনামাত্রই কটাক্ষে ভরিয়ে তুলেছেন নেটবাসী। কেউ লিখেছেন ‘দিদির অনেক সোনা আছে এটাই কি তিনি জানাতে চান?’ আবার কারোর মতে ‘নিজে এতো সোনার গয়না পরে কিন্তু তাঁতিদের সামান্য টাকা দিতে পারে না।’

Related Articles