বিনোদন

শুভশ্রীর জামাইবাবুকে গ্রেফতার করল পুলিশ, ভাঙার মুখে অভিনেত্রীর দিদির সংসার

বিয়ের কয়েক মাসের মাথাতেই স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন অভিনেত্রীর দিদি, এখানে কথা হচ্ছে বাংলা চলচ্চিত্র অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের (Deboshree Ganguly)। এপ্রিল মাসের 2 তারিখেই দেবশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেন, রেজিস্ট্রি ম্যারেজ করে বিয়ে করেছিলেন অমিত ভাটিয়ার (Amit Bhatia) সাথে। আর এরই মধ্যে স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন অভিনেত্রীর দিদি।

দেবশ্রীর অভিযোগ বিয়ের পরেই স্বামী অমিতের ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করেন তিনি। দেবশ্রীর ওপর অমিত শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন বলে অভিযোগ। এরপরই স্বামীর উপর সন্দেহ হয় দেবশ্রীর, খোঁজ খবর নিতেই চাঞ্চল্যকর তথ্য আসে সামনে।

জানা যায় অমিতের বিরুদ্ধে রয়েছে ক্রিমিনাল রেকর্ড। মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাকে বিয়ে করেছেন অভিযুক্ত বলে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রীর দিদি। অমিতের বিরুদ্ধে টেকনোসিটি থানায় (Techno city Thana) অভিযোগ দায়ের করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

17 জুন টেকনোসিটি থানায় শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ দায়ের করা হয় অভিযুক্ত অমিত ভাটিয়ার বিরুদ্ধে। দেবশ্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে অমিত ভাটিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Tags

Related Articles

Close