বিনোদন

কলা দিয়ে নিজের একাকীত্ব দূর করার উপায় বললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সম্প্রতি আরো একবার একটি ভিডিও পোস্ট করে বিতর্ক তৈরি করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ইন্ডাস্ট্রিতে যে কজন ঠোঁটকাটা অভিনেত্রী রয়েছেন তার মধ্যে অন্যতম হলেন শ্রীলেখা। বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে শিরোনামে উঠে আসেন তিনি। আসলে বরাবর নিজেকে স্বাধীনচেতা হিসেবে প্রমাণ করেছেন এই অভিনেত্রী।

তিনি যেটা ভাবেন, মনে করেন তা বলতে পিছপা হননা। সম্প্রতি তিনি যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ, সেখানে দেখা গিয়েছে একটি লাল রঙের ঘরোয়া টি শার্ট পরে রয়েছেন তিনি। ঘামে ভিজে গিয়েছে গোটা শরীর। মেকাপহীন মুখ দেখে বোঝা যাচ্ছে বয়সের ছাপ। যার দ্বারা এটাই স্পষ্ট যে জিম থেকে ফিরে এসে ভিডিওটি তৈরি করেছেন তিনি।

সবই ঠিক ছিল তবে নজর কেড়েছে তার হাতের থাকা অর্ধেক ছোলানো কলা। তার থেকেও বেশি অবাক করেছে তার সেই পোস্টের ক্যাপশন। কারণ, সেখানে তিনি লিখেছেন, ‘আমি এই পোস্টে দু’রকম মানে তৈরি করিনি। সুস্থ মস্তিষ্কের জন্য রোজ কলা খান এবং লৌহ নারী/পুরুষ তৈরি হন।’ তার এই পোস্ট দেখার পর নানান সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কেউ কেউ যেমন এই বিষয়টিতে নোংরা মানে বের করেছেন। আবার কেউ কেউ সেখানে ‘সেন্স অফ হিউমার’টি বুঝতে পেরেছেন। এসব বিষয় নিয়ে বরাবর মজা নেন অভিনেত্রী। কারণ, তিনি নিজেই বিতর্ক তৈরি করেন। এই যেমন কিছুদিন আগেও জন্মদিনে মদ খাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেই বিষয়টি নিয়েও সমালোচনা হয়েছিল দর্শকমহলে।