বিনোদন

কোয়েল বা শুভশ্রী নয়, বাংলার ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার পেলেন এই টলি সুন্দরী

সম্প্রতি এবার অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তবে বাংলা থেকে নয় বরং অন্য রাজ্য থেকে এই পুরস্কার পেয়েছেন তিনি। বহুবছর ধরে বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন শ্রাবন্তী, তবে কখনোই কোনো পুরস্কার ওঠেনি হাতে। তবে এবার যোগ্য সম্মান পেলেন অন্য রাজ্য থেকে। সেই খবর তিনি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

আসলে গত ৯ই ডিসেম্বর ‘হায়দ্রাবাদ প্রসাদ প্রিভিউ হল’এ আয়োজন করা হয়েছিল ‘তেলেঙ্গানা বঙ্গালী ফিল্ম ফেস্টিভ্যাল’এর, যার নাম রাখা হয় ‘আয়না ২০২২।’ দু’দিন ধরে চলেছে এই চলচ্চিত্র উৎসব। যেখানে বাঙালী পরিচালকদের দ্বারা নির্মিত মোট ২৪টি সিনেমা দেখানো হয়েছে। তার মধ্যেই একটি ছিল শ্রাবন্তীর সিনেমা, যার জন্য সেরার পুরস্কার লাভ করেছেন তিনি।

১১ই ডিসেম্বর এই উৎসব শেষ হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। যেখানে জনপ্রিয় বিভাগের সেরা অভিনেত্রী পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী। এই সুখবর তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে। তার পোস্ট করা ছবিতে দেখা যায় একটি সিলভার রঙের গাউন পরে স্টেজে দাঁড়িয়ে পুরস্কার নিচ্ছেন তিনি।

এক হাতে রয়েছে মাইক্রোফোন অন্য হাতে ট্রফি। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসব, আয়না ২০২২ তে জনপ্রিয় বিভাগে সেরা অভিনেত্রীর শিরোপা জিতলাম।’ যা দেখার পর তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, ‘আপনি নিজেও জানেন না কতটা সুন্দরী এবং দক্ষ অভিনেত্রী আপনি।’ আবার কারো মতে তার এই পুরস্কার জেতার যোগ্যতা রয়েছে।