×

Black Beauty, কালো শাড়িতেও মোহময়ী শ্রাবন্তী, অভিনেত্রীর রূপের দ্যুতিতে ঘায়েল পুরুষ ভক্তরা

টলিপাড়ার “কন্ট্রোভার্সি কুইন” তিনি! তাকে ঘিরে বিতর্কর শেষ নেই। তবে যতই সমালোচিত হোন না কেন দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একজন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তাই তার সামাজিক মাধ্যমে হামেশাই অভিনেত্রীর পোস্ট করা ছবি ও রিল ভিডিও দেখতে ভিড় করে থাকেন দর্শকেরা। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা একগুচ্ছ ফটোশুটের ছবিতে অন্ধকারের মধ্যে যেন প্রজ্বলিত প্রদীপ হয়ে উঠলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

সম্প্রতি অভিনেত্রীর সামাজিক মাধ্যমে পোস্ট করা ভাইরাল ছবিগুলিতে তাকে ব্ল্যাক সিকুইনড শাড়িতে দেখাযায়। সাথে বিকিনি কাটিং ব্লাউজ ও সিকুইন শাড়ির সাথে হিরের মাল্টিপল লেয়ার্ড নেকপিস ও হাতে মানানসই ব্রেসলেট আর খোলা চুলের ছিমছাম অবতারে এদিন ধরা দিয়েছিলেন নায়িকা। মুখে মেকআপ বলতে তেমন কিছু আস্তরণ ছিলো না আর তাতেই রীতিমতো গ্ল্যামারাস ডিভার রূপে ধরা দিয়েছিলেন তিনি।

“গ্লো ইন দ্য ডার্ক” ক্যাপশনে এদিন ছবিগুলিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি আর সত্যিই অন্ধকারের মধ্যে যেন একরাশ উজ্জ্বলতা ফটোশ্যুটের মাধ্যমে ছড়িয়েছেন অভিনেত্রী। তবে এখানেই থেমে থাকেননি তিনি। দিন কয়েক আগে মালদ্বীপ ঘুরতে গিয়ে ভ্যাকেশনের ছবি পোস্ট করেছেন নায়িকা। সমুদ্র সন্নিকটে একাধিক পোজে লেন্সবন্দী হতে দেখা গিয়েছিল তাকে। বলতে গেলে বলিউডের অন্যতম ভ্রমণপিপাসু নায়িকা তিনি।

ইতিমধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছে কলকাতার এক জনপ্রিয় বিজনেসম্যান এর সাথে প্রেমালাপে আবদ্ধ হয়েছেন তিনি। অন্যদিকে সম্প্রতি মুক্তি পাওয়া “অচেনা উত্তম” চলচ্চিত্রে মহানায়কের স্ত্রী গৌরীদেবীর ভূমিকায় অভিনয় মন কেড়েছে ক্রিটিক্সদের। তাই বলতে গেলে বর্তমানে পেশাগত জীবন ও ব্যক্তিগত জীবনকে সম্মান হাতে সামলাচ্ছেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী!