বিনোদন

Black Beauti, কালো নেটের শাড়িতে হটনেসে ভরপুর শ্রাবন্তী, দেখে ‘ঘায়েল’ প্রেমিক অভিরূপ

পুজো যদিও শেষ হয়ে গিয়েছে কিন্তু শ্রাবন্তী নবমীর লুক নিয়ে চর্চা শেষ হয়নি অনুরাগীদের মাঝে

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির(Srabanti Chatterjee) নবমী লুক দেখে মুগ্ধ বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরী(Abhirup Nag Chowdhury)। তাইতো ছবির কমেন্টবক্সে প্রশংসা করতেও ভোলেননি তিনি। টলিউডের এই অভিনেত্রীকে নিয়ে কম সমালোচনা হয়নি। এক কথা বলতে গেলে তাকে টলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ বলা হয়ে থাকে। যদিও সেসব বিষয় নিয়ে কখনোই পাত্তা দেন না অভিনেত্রী।

একাধিক সমালোচনা পেরিয়ে নিজের মতোন করে জীবনযাপন করছেন তিনি। কিছুদিন আগেই ছিল বাঙালীদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। সেখানে এক একদিন একেক রকম সাজে সেজে উঠেছিলেন তিনি। পুজো যদিও শেষ হয়ে গিয়েছে কিন্তু তার নবমীর লুক নিয়ে চর্চা শেষ হয়নি অনুরাগীদের মাঝে। কারণ,তাকে এতোটাই সুন্দর লাগছিল যে ভুলতে পারছেন না কেউ।

তাইতো তার নবমী লুক আলোচনার বিষয় হয়ে উঠেছে। এদিন তার পরনে ছিল একটি কালো ট্রান্সপারেন্ট শাড়ি এবং একটি ডিপ নেকলাইন করা ব্লাউজ। আর গয়নার দিকেও তিনি তাক লাগিয়েছিলেন সকলকে। একটি রুপোর ডিজাইন করা দুল পরেছিলেন তিনি। একইসাথে তার মেকআপ তাকে ভীষণই লাস্যময়ী করে তুলেছিল।

তার এই লুক দেখে অন্যান্য অনুরাগীদের পাশাপাশি মুগ্ধ হয়ে গিয়েছেন বিশেষ বন্ধু অভিরূপও। তাইতো তিনি সেখানে একটি কমেন্ট করেছেন। আর তার উত্তরে শ্রাবন্তী জুড়ে দিয়েছেন ছোট্ট হার্টের ইমোজি। এই বিষয়টি নিয়েও ইতিমধ্যে শুরু হয়েছে সমালোচনা। আসলে অনেকেই মনে করছেন অভিরূপ এবং শ্রাবন্তী গোপনে প্রেম করছেন। যদিও আসল সত্যিটা একমাত্র তারাই জানেন।

Related Articles