বিনোদন

‘আমি নরকের পথে হেঁটেও একজন স্বর্গের পরী’, অভিনেত্রী শ্রাবন্তীর পোস্ট ঘিরে উত্তাল নেটদুনিয়া

আরো একবার বোল্ড লুকে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এই অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মাঝে কী পরিমাণ উত্তেজনা রয়েছে তা আর নতুন করে বলার প্রয়োজন পড়ে না। তার যে কোনো ছবি বা ভিডিও প্রকাশ্যে আসলেই ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। আসলে সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজের অনুরাগীর সংখ্যা ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি।

নিত্যদিন তাদের সাথে নানান সাজের ছবি ভাগ করে নেন এই অভিনেত্রী। সম্প্রতি সেরকমই কিছু ছবি তিনি পোস্ট করেছেন। তবে সেখানে ভারতীয় নয় ওয়েস্টার্ন পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে ডিপ নেক ব্রালেট, সাথে সিলভার রঙের ঝলমলে পার্টি ব্লেজার। একই সাথে রয়েছে মানানসই শর্ট স্কার্ট।

তার বোল্ড মেকআপ, হাইলাইটেড চুল অসাধারণ সুন্দরী করে তুলেছিল তাকে। আর ছবির ক্যাপশনটিও নজর কেড়েছে সকলের। কারণ, তিনি সেখানে লিখেছেন, ‘ইনি হলেন এমন একজন মহিলা যিনি নরকের মধ্যে হেঁটেও স্বর্গের পরী হয়ে বেঁচে থাকেন।’ তার এই ক্যাপশন দেওয়ার পেছনে ঠিক কী কারণ রয়েছে তা আর কারো অজানা নয়। কারণ তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান সমালোচনা চলে দর্শকদের মাঝে।

তবে সেইসব সমালোচনা তোয়াক্কা না করে নিজের মতোন বাঁচেন এই অভিনেত্রী। উল্লেখযোগ্য, পরপর তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েও বিচ্ছেদের পথে হেঁটেছেন শ্রাবন্তী। যদিও সাম্প্রতিক সময়ে শোনা যাচ্ছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে এই বিষয়ে কখনোই প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী।