×

Srabanti: বয়স ৩৫ হলেও দেখে মনে হয় ১৮-র যুবতী! শ্রাবন্তীর রূপের জাদুতে ঘায়েল পুরুষ ভক্তরা

পাতলা ট্রান্সপারেন্টের ওড়না ও বিকিনি ব্লাউজের ফাঁকে উঁকি দিচ্ছে শ্রাবন্তীর ফর্সা চকচকে ক্লিভেজ। কে বলে উনি একজন ১৯ শের যুবকের মা? সোশাল মিডিয়াতে যার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে, তিনি আর কেউ নন আমাদের টলিউড কুইন শ্রাবন্তী। ইতিমধ্যে তৃতীয় নম্বর বিয়ে থেকে মুক্তি পেয়ে নিজেকে ‘হ্যাপিলি সিঙ্গেল’ বলে উপস্থাপন করেছেন।

আজ রাত পোহালেই তিনি পা দিতে চলেছেন ৩৫ এর ঘরে। কিন্তু তার যৌবনের তেজ আজও জ্বালিয়ে দিচ্ছে ভক্তদের হৃদয়কে। তার ঘরে যে ১৯ বছর বয়সী ছেলে আছেন, তা সকলেই জানেন। কিন্তু এত বড় ছেলের যে মা এই শ্রাবন্তী তা বেশ অবিশ্বাস্যকর মনে হয়। তার রূপের ছটা, মাখনের মতো মসৃন শরীর বিপুল পরিমাণ দর্শককে আকৃষ্ট করে রেখেছেন।

নতুন মুখদের মধ্যে তিনি বেশ পুরনো বলাই চলে। সেই ‘চ্যাম্পিয়ান’ সিনেমার সালোয়ার পড়া ছিপছিপে মেয়েটি প্রথমদিন থেকেই হাতের মুঠোয় রেখেছেন বিপুল পরিমাণ দর্শকদের। সম্প্রতি তার একটি ছবিতে কুপোকাত হয় গোটা নেটদুনিয়া। পড়নে তার বিকিনি স্টাইলের গাঢ় লাল রঙের ব্লাউজ। আর একপাশে ফিনফিনে নেটের ওড়না। তারই মধ্যে দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বক্ষ যুগলের খাঁজ। এই ভিডিওটি তিনি নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করেন। আর সেখান থেকেই ভাইরাল হয়।

বয়স হতে চলেছে ৩৫, কিন্তু তার বিন্দুমাত্র ছাপ পড়েনি তার রূপে। আর তার এই ভাইরাল হওয়া ভিডিওটি এটাই প্রমাণ করেন যে তিনি এখনো টলিউডের সেরা সুন্দরী। নতুন নায়িকাদের যে হার মানিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি – তারই ঝলক পাওয়া গেল এই ভিডিওতে।