×

নুসরত নয়, এবার নিখিলের ডিজাইন করা শাড়িতে সেজে উঠলেন নুসরতের প্রিয় বান্ধবী শ্রাবন্তী

বর্তমানে নিখিল জৈনের সাথে কিন্তু বেশ ভাব জমেছে শ্রাবন্তীর

টলি পাড়ার অন্যতম দুই হটকেক অভিনেত্রী শ্রাবন্তী ও নুসরত। সমালোচনা থেকে চর্চার সৌজন্যে দুজনেই সব থেকে বেশি লাইমলাইটে আসেন। বিশেষত তাদের জীবনের ব্যক্তিগত সম্পর্ক বিবাহবিচ্ছেদ এই নিয়ে তো চুলচেরা বিশ্লেষণ চলতেই থাকে।

তবে বিশ্লেষণ চললেও টলি পাড়ার সম্পর্ক বোঝা কিন্তু বেজাই মুশকিল। এই যেমন সম্প্রতি শ্রাবন্তীর ছবির সাথে এক ব‍্যক্তির যোগসূত্র দেখে রীতিমতো অবাক দর্শকরা! এতদিন শ্রাবন্তী ও নুসরাতের মধ্যে বেশ গদগদ বন্ধুত্ব দেখা গেছে তবে এবার সেই শ্রাবন্তীর ছবিতেই যোগসূত্র পাওয়া গেল সেই বন্ধুরই প্রাক্তনের সাথে! বর্তমানে নিখিল জৈনের সাথে কিন্তু বেশ ভাব জমেছে শ্রাবন্তীর, নেপথ্যে শ্রাবন্তীর এক ভাইরাল ফটোশ‍্যুট।

সম্প্রতি তার কয়েকটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে একটি ফুসিয়া পিঙ্কের বেনারসি শাড়িতে সেজে উঠতে দেখা গেছে। হালকা সোনালী সনাতন কারুকার্য আর তার সাথে সোনালী রঙের চোকার, কারুকার্যখচিত বালাতে ফুটে উঠেছে তার বাঙালিয়ানা। হালকা মেকআপ, ডিপ লিপস্টিক সঙ্গে কেকের ওপর চেরির মতোন খোপায় জুই ফুলে স্টানিং অভিনেত্রী। তবে ভাবতেই পারেন ছবির সাথে নিখিল জৈনের সম্পর্ক কি?

আসলে নিখিল জৈনের সাথে জমে উঠেছে তার পেশাদার সম্পর্ক। বিখ্যাত “রঙ্গোলি ফ্যাশন হাউসের” কর্ণধার নিখিল ওরফে নুসরাতের প্রাক্তন শিল্প মহলে বিখ্যাত। তার এই ফ্যাশন হাউসের জন্যই মডেলিং করেছেন শ্রাবন্তী। নিখিলের করা শাড়িতেই সেজে উঠেছিলেন এই টলি সুন্দরী। আসন্ন পুজোর মৌসুম উপলক্ষে রঙ্গোলি তৈরি করা শাড়ি ও সারারায় গর্জিয়াস শ্রাবন্তী।

তবে শাড়ি ছাড়াও হালকা পিচ রঙের সারারায় তাকে দেখে নজর ফেরানো দায়। সিম্পল সারারার ওপর হালকা চুমকির কারুকার্য সঙ্গে কনট্রাস্ট কালারে গ্রীন শেডের ওরনা বেস্ট ফর সপ্তমী লুক। তার এই সিম্পল লুকটি গর্জাস করে তুলেছে ওয়েভি হেয়ার অ্যান্ড বিগ সাইজ ঝুমকা। কপালে ছোট্ট টিপে পরিপূর্ণা তিনি। ইতিমধ্যে তার এই ছবি ঝড় তুলেছে অনুরাগীদের মাঝে।