বিনোদন

সেলিম খানের বৌমা হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল সোনাক্ষী সিনহার, ইচ্ছে থাকলেও পারবেন না! প্রকাশ্যে এলো বড় খবর

খান পরিবারের পুত্রবধূ হতে চলেছেন সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha).. বেশ কয়েক মাস যাবত এমনই শিরোনামে ভরে উঠছিল খবরের পাতা। সেলিম খানের(Selim khan) পুত্রের সাথে আশীর্বাদ পর্ব সেরে নিয়েছেন তিনি এমন গুজবও ছড়িয়ে গিয়েছিল। অনুরাগীরা তো ভেবেই নিয়েছিলেন যে ব‍্যাচেলর এর তকমা ঘুচিয়ে দাবাং বয় সলমান খানে(Salman khan) সাথেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। যদিও সেই বিষয়ে আশাহত হতে হয়েছিল দর্শকগনকে। বরং তারবদলে সেলিম খানের অন‍্য পুত্রের সাথেই নাম জড়িয়েছিল তার। তবে শেষমেষ কি খান পরিবারের পুত্রবধূ হবেন অভিনেত্রী! সম্প্রতি এই বিষয়ে স্পষ্ট জবাব দিলেন এই তারকা।

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এই মুহূর্তে একজন জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। অভিনয় দক্ষতা ও ব‍্যক্তিত্ব সবকিছুর জন্যই সকলের অন্যতম পছন্দের অভিনেত্রী তিনি। তবে বেশ কয়েকদিন যাবত তিনি চর্চায় এসেছেন তার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। এই মুহূর্তে বলিউডের উঠতি অভিনেতা জাহিরকে(Zaheer) নিয়ে চর্চায় রয়েছেন তিনি।

উল্লেখ্য সেলিম খানের ছেলের মতোই হলেন জাহির ইকবাল(Zaheer Iqbal)। বর্তমানে মায়ানগরীতে কান পাতলে শোনা যাচ্ছে সকলের অগোচরে চুটিয়ে প্রেম করছেন তারা দুজনে। ইতিমধ্যে এক সঙ্গে ইতিউতি লেন্সবন্দীও হয়েছেন তারা। নেট মাধ্যমে দুজনের খুনসুটি চোখেও পড়ার মতোই। তাই দর্শকরা ধরে নিয়েছিলেন এই জুটি বিয়ের পিঁড়িতে বসবেন।

কিন্তু সাম্প্রতিক তথ্য বলছে আর সেলিম খানের পুত্রবধূ হওয়ার আশা নেই সোনাক্ষীর। আসলে সম্প্রতি সেলিম খানের পুত্রসম জাহির ইকবাল মিডিয়ার সামনে এই প্রসঙ্গে অকপট জানিয়ে দিয়েছেন যে ইন্টারনেটে সমস্ত কথা গুজব। সোনাক্ষীর সাথে তার প্রেমের সম্পর্ক নেই তারা শুধুই বন্ধু। তাই তাদের বিয়ের খবর গুজব মাত্র।

Related Articles