×

Mithai: ৭ মাস পর মনোহরায় ফিরেই শুরু শয়তানি, ট্যাসবুড়ির বরের ষড়যন্ত্রেই কি মারা যাবে মিঠাইরানী?

একসময় ধারাবাহিকের জগতে রাজ করা মিঠাই (Mithai) ধারাবাহিক আজ টিআরপি (TRP)র জনপ্রিয়তায় অনেকটাই নিচে। আর সেই টিআরপিকে নিজের জায়গায় আবার ফিরিয়ে আনতে উঠে পড়ে লেগেছে নির্মাতা সহ অভিনেতা-অভিনেত্রীরা। আর তাই গল্পে একাধিক টুইষ্ট আনা হচ্ছে ধারাবাহিকে। গল্পের জল কোথায় গড়াবে তা বুঝতে পারছেননা দর্শকেরা।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মিঠাই-সিডের (Mithai-Sid) জীবনে এসেছে নতুন সদস্য তাদের ছেলে শাক্য। আর এসবের মাঝে একটি প্রমোতে দেখানো হয়েছে মিঠাই এর মৃত্যু। আর সে কারণেই গল্পের মোড় কোন দিকে ঘোরাবে নির্মাতারা এই নিয়ে দর্শকদের মনে তৈরি হয়েছে নানা আশঙ্কা। তবে এসবের মাঝেই গল্পে কামব্যাক করতে চলেছেন মিঠাই এর গুরুত্বপূর্ণ চরিত্র সোম(Som) তথা ধ্রুব সরকার(Dhrubo Sarkar)।

সমরেশের পালিত সন্তান হল সোম। ধারাবাহিকের প্রথম দিকে সোম চরিত্রটি নেতিবাচক হিসেবেই দেখানো হয়েছিল। তবে মিঠাইয়ের জাদুতে বদলে যায় সোম। পরবর্তীতে এই চরিত্র হয়ে যায় ইতিবাচক। তবে দর্শক তার ইতিবাচক দিকটি বেশি দিন উপভোগ করার সুযোগ পাননি,কারণ এর মাঝেই ধ্রুব পিলু(Pilu) ধারাবাহিকে মল্লার(Mallar) চরিত্রে অভিনয় করবার জন্য কিছুদিন মিঠাই থেকে বিরতি নেন। তবে ইতিমধ্যে পিলু ধারাবাহিকটি শেষের দিকে, তাই তার শুটিং শেষ হয়ে গেছে।সুতরাং মিঠাইয়ে আবার কাম ব্যাক করতে চলেছেন ধ্রুব।

দর্শকেরা বারবার অনুরোধ করেছিলেন সোম দা চরিত্রটিকে ফিরিয়ে আনবার জন্য। খুব শীঘ্রই নতুন লুক নিয়ে মিঠাইয়ে ফিরে আসতে চলেছে ধ্রুব তথা সোম। তবে এই চরিত্রটি নেতিবাচক নাকি ইতিবাচক হিসেবে দেখানো হবে তা এখনো বোঝা যাচ্ছে না। তবে দর্শকেরা মনে করছেন মিঠাইয়ের মৃত্যুতে হয়তো থাকতে পারে সোমের হাত। মিঠাইয়ের মৃত্যুর সঙ্গে সোমের কামব্যাকের কোন সূত্র থাকতে পারে এমনটাই মনে করছেন দর্শকেরা। তবে শেষ পর্যন্ত মিঠাই ধারাবাহিক কোন দিকে এগোবে তা সময়ই বলবে।