×

খোলামেলা নিম্নাঙ্গ, লাস্যময়ী লুকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ‘খড়ি’ শোলাঙ্কি

বাংলা টেলিভিশন জগতে অতি জনপ্রিয় এক মুখ হলেন শোলাঙ্কি রায়। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন অগণিত দর্শকের। সম্প্রতি তাকে স্টার জলসায় “গাঁটছড়া” ধারাবাহিকে ‘খড়ি’র চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকেও তিনি একইভাবে জনপ্রিয়তা কুড়িয়েছেন তার অনুরাগীদের কাছ থেকে।

অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি তার শেয়ার করা একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবিটিতে তার লুক দেখে অনুরাগীরা রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ।

ভাইরাল হওয়া ছবিটিতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা রঙের ঢিলেঢালা ফুল স্লিভস লং টিশার্টে। তবে টি শার্টের নিচে কোনরকম বটম ওয়্যার পারেননি তিনি, যার ফলে তার উন্মুক্ত পায়ের দিকে নজর গেছে নেটিজেনদের। একদম সাধারন নুড মেকাপের সাথে হালকা ব্রোঞ্জারে সেজে উঠেছে অভিনেত্রী। খোলা চুলে দিয়েছেন ওয়েট লুক। ছবিটিতে তাকে এই লুকে মাটিতে বসে পোজ দিতে দেখা গেছে।

ছবিটি সোলাঙ্কি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “রেনল বলেছিলেন, কোন কিছুই কঠিন নয়। ঠিক একইভাবে সাদার ওপর সাদা করাও সহজ”। এর সাথে একটি সাদা রঙের হার্ট ইমোজিও দিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রীর ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই অজস্র লাইক কমেন্টে ভরে যায় পোস্টটি। খুব শীঘ্রই অভিনেত্রীকে আবার দেখা যাবে বড় পর্দায়। “বাবা ও বেবি”র পর আসতে চলেছে তার নতুন সিনেমা “শহরের উষ্ণতম দিনে”। যেখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বিক্রম চ্যাটার্জীকে।