বিনোদন

Shilpa Shetty: পর্নোগ্রাফিতে গ্রেফতার স্বামী, ‘আমি ভাগ্যবতী যে এখনও বেঁচে আছি’, মুখ খুললেন শিল্পা শেট্টি

পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra)। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ মনে করছেন পর্নোগ্রাফি কাণ্ডের পেছনে মাস্টারমাইন্ড অভিনেত্রীর স্বামীই। গতকাল শিল্পা এবং রাজের বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০ টি পর্ণ ভিডিও উদ্ধার করেছে পুলিশ। আর এই বিতর্কে মধ্যেই বারবার উঠে আসছে অভিনেত্রী শিল্পা শেট্টির নাম।১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির তৈরির ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। অভিনেত্রী মুখে কিছু না বললেও তার মানসিক পরিস্থিতি বোঝা গেল তার ইনস্টাগ্রাম স্টোরির মধ্যে দিয়ে।

রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই বারবার উঠে এসেছে শিল্পা শেট্টির নাম। তবে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন নায়িকা। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই এক এক করে শিল্পা ক্যান্সেল করেছেন নিজের সমস্ত শুটিং। তবে সরাসরি কোনো কথাই বলতে শোনা যায়নি নায়িকাকে। কিন্তু এবার অবশেষে নিজের নীরবতা ভাঙলেন শিল্পা। সরাসরি মুখ না খুললেও নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মধ্যে দিয়ে বুঝিয়ে দিলেন নিজের মনের কথা।

রাজ ছাড়াও পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তার হয়েছে আরো ৯ জন। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকেই বলিউডে তা নিয়ে পড়েছে শোরগোল। স্বামী গ্রেপ্তার হওয়ার পর ভেঙে পড়েছেন শিল্পা। এমনটাই বলছে তার ইনস্টাগ্রাম পোস্ট। আর এইসবের মধ্যে বারবার করে উঠে এসেছে শিল্পা শেট্টির নাম।পর্নোগ্রাফি কান্ডে আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন রাজ। শোনা যাচ্ছে অপরাধ দমন শাখার তরফেও ডাক পড়তে পারে শিল্পার। যদিও এখনও পর্যন্ত শিল্পাকে সমন জারি করা হয়নি। স্বাভাবিকভাবেই বিপর্যস্ত অবস্থা অভিনেত্রীর, আর সেটাই ফুটে উঠল তার ইনস্টাগ্রাম স্টোরিতে।

রাজের গ্রেফতারির পর এই প্রথমবার নিজের ইনস্টা স্টোরিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন শিল্পা শেট্টি। আমেরিকান কার্টুনিস্ট, লেখক, জেমস থার্বারের (James Thurber) কিছু কথাই নিজের ইস্টাতে পোস্ট করেছেন শিল্পা। যেখানে লেখা, ‘রেগে গিয়ে পিছনে নয়, সামনে তাকাও। বরং সচেতন হতে চারপাশে তাকাও। কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুঃশ্চিন্তা হয়, বরং এই মুহূর্তে যা ঘটছে,তা নিয়েই ভাবা উচিত। ‘একটা দীর্ঘ নিঃশ্বাস নিই, আমি ভাগ্যবতী, আমি বেঁচে রয়েছি। অতীতেও অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি এবং ভবিষ্যতেও সামলে নেব। কিন্তু বর্তমানে আমি আমার জীবনকে যেভাবে চালিত করছি, তা থেকে আমায় বিচ্যুত করতে পারবে না’।

Tags

Related Articles

Close