বিনোদনভাইরাল ভিডিও

Indian Idol: ‘আমরা বাঙালি হয়ে হিন্দি বলি, তোমারা বাংলা শিখবে না কেন?’ আদিত্যকে জোর ধমক শর্মিলা ঠাকুরের

‘ইন্ডিয়ান আইডল’এর মঞ্চে এবার অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে(Sharmila Tagore) ‘কাকিমা’ ডেকে বসলেন প্রতিযোগী সোনাক্ষী। কি অবাক হচ্ছেন তো? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হলো ‘ইন্ডিয়ান আইডল’। যেখানে নিত্যদিন বিশেষ অতিথি হিসেবে একাধিক তারকাদের দেখা যায়। সম্প্রতি সেখানে উপস্থিত হয়েছিলেন শর্মিলা ঠাকুর।

এদিন লাল শাড়ি পরে হাজির হয়েছিলেন তিনি। তার সাজ-পোশাকে যেমন ছিল বাঙালীয়ানার ছোঁয়া,তেমনি বাংলায় কথা বলতেও দেখা গিয়েছে তাকে। আসলে এবারের সিজনে একাধিক বাঙালী প্রতিযোগীরা রয়েছে। তাদের মধ্যেই একজন হলো সোনাক্ষী। যে শর্মিলাকে দেখে খুবই উত্তেজিত হয়ে পড়েছিল। এমনকি বাংলাতে নিজের ভাবপ্রকাশ করেছে সে।

এদিন অভিনেত্রীর উদ্দেশ্যে তিনি বলেন,’ম্যাম,তোমায় দেখে আমার খুব খুব ভালো লাগছে। আমি তোমাকে কাকিমা বলে ডাকতে পারি?’ যা শুনে শর্মিলা বলেন,’একদম কাকিমা,মাসিমা,দিদি,যা খুশি বলে ডাকতে পারো।’ আর তাদের বাংলায় এই কথোপকথন শুনে সঞ্চালক আদিত্য(Aditya Narayan) বলেন, ‘আমাকে কিছুই বুঝতে পারি না।’

তার ভুল শুধরে দিয়ে শর্মিলা বলেন,’আমি বুঝতে পারি না’। এরপরে তিনি আদিত্যের উদ্দেশ্যে বলেন,’আমরা বাংলা থেকে এসে হিন্দি বলতে পারলে,আপনারা বাংলা শিখতে পারেন না কেন?’ যা শুনে রীতিমতো ভ্যাবাচ্যাকা খেয়ে যান আদিত্য। এদিন শর্মিলা অভিনীত সিনেমার দুটি গান পরিবেশন করেছে সোনাক্ষী,যা শুনে প্রশংসা করেছেন অভিনেত্রী।

Related Articles