×

Shama Sikandar: বাথরুম থেকেই সাহসী ছবি শেয়ার করলেন শামা সিকান্দার, দেখে হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

ইনস্টাগ্রামে দেখা গেল শামা সিকান্দরের স্নানের ছবি। মুহূর্তে ভাইরাল বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছেন তিনি। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’ সিনেমায় একটি ছোট চরিত্র দিয়ে শুরু করেন অভিনয় জীবন।

এরপর বলিউডের সুপারহিট সিনেমা ‘মন’এও অভিনয় করেছেন। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’ তে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। শামা বড়পর্দা দিয়ে অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দায় কাজ করেই।

সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ সেলেব্রিটিদের মধ্যে তিনি অন্যতম। ডিজিটাল মাধ্যমে তার অনুরাগীরা সংখ্যাও নেহাত কম নয়। প্রায়ই নেট মাধ্যমে একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। আর তা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। এমনকি মুগ্ধ করে তার অগণিত ভক্তদেরও। সেরকমই সম্প্রতি নিজের কিছু বোল্ড ছবি নেটদুনিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী, আর তা নিয়ে আবারও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত হচ্ছেন শামা সিকান্দার।

সম্প্রতি বাথরুমে বাথটাবে গা এলিয়ে কয়েকটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। হালকা মেক আপে, অগোছালো ভাবে চুল বেঁধে, আবক্ষ ফেনায় আবৃত হয়ে কখনো বসে, কখনো শুয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। তাকে এই বোল্ড অবতার রীতিমতো পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নিজের এই বোল্ড, লাস্যময়ী লুকের চরম উষ্ণতা ছড়িয়ে অগণিত পুরুষের বুকে। পোস্টে ৪৮৯৪০ গুলি লাইক পড়েছে তার। হবে নাইবা কেন? ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ২.৮ মিলিয়ান। তার এই লুক যে আবারো সকলকে মোহিত করেছে তা তার পক্ষে কথা বলে ৬৭২ টি কমেন্ট।