প্রথম নজরে মেয়েদের যে দুটি জিনিসের দিকে তাকান শাহরুখ খান, শুনলে চমকে যাবেন

বলিউডের এক অতি উজ্জ্বলতম জ্যোতিষ্ক শাহরুখ খান। তাকে তার ফ্যানরা আলাদা আলাদা নামে ডাকে, কেউ ডাকে বাদশা বলে, কেউ আবার কিং খান। তবে শাহরুখ খান আরো একটি নামে পরিচিত তা হল কিং অফ রোমান্স।

সেলুলয়েডের পর্দায় শাহরুখ খানের থেকে বেশি রোমান্স বোধ হয় না অন্য কেউ ফুটিয়ে তুলতে পারে। প্রত্যেকটি হিরোইনের সাথে একই রকমভাবে কেমিস্ট্রি গড়ে তুলতে পারেন শাহরুখ। শাহরুখের এই রোমান্টিক দিক তার নারী ভক্তদের মধ্যে আরো বেশি করে জনপ্রিয়। তাই প্রত্যেকটি মেয়ের মনেই কোনো না কোনো ভাবে বাসনা থাকে তার জীবনেও আসুক একজন রাজ। যদিও রিল লাইফে এই স্বপনের নায়ক রোমান্টিক হলেও, রিয়েল লাইফে কিন্তু তা একেবারেই নন, আর সেই কথা নিজের মুখেই স্বীকার করেছেন তিনি।

বলাবাহুল্য সরব হলেন প্রত্যেক মেয়ের স্বপ্নের পুরুষ, তবে শাহরুখ কি দেখেন একজন নারীর মধ্যে! কিছুদিন আগেই শাহরুখ গিয়েছিলেন একটি রিয়েলিটি শোতে এবং সেখানে সঞ্চালনায় ছিলেন বলিউডের আরেক অভিনেতা রিতেশ দেশমুখ।

প্রশ্ন-উত্তরের রাউন্ডে শাহরুখকে রিতেশ প্রশ্ন করে শাহরুখ প্রথমেই কি দেখেন একজন নারীর মধ্যে, রিতেশ এর প্রশ্ন শেষ হতে না হতেই শাহরুখ সময় নষ্ট না করেই জবাব দেন একজন নারীর মধ্যে সর্বপ্রথম তিনি দেখেন তার গলার স্বর এবং হাসি। এরপর রিতেশ পরবর্তী প্রশ্ন করেন, শাহরুখের নিজের মধ্যে কোন জিনিসটি সব থেকে বেশি পছন্দের, জবাবে শাহরুখ জানান তার গালের টোল।