বিনোদন

‘গৌরী কোনোদিন একজন ভালো মা হতে পারবে না’, স্ত্রীর সম্পর্কে বিস্ফোরক মন্তব্য শাহরুখ খানের!

সালটা ছিলো 1991! বাড়ির সম্মতি নিয়েই দুই ভিন্নধর্মী প্রেমিক-প্রেমিকা একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন হিন্দু মতে। 1997 সালে তাদের কোল আলো করে আসেন আরিয়ান খান। পরবর্তীত 2000 সালে সুহানা খান এবং 2013 সালের সারোগেসির মাধ্যমে আব্রাম খান। তিন সন্তানের পিতা মাতা শাহরুখ কতৃক গৌরিকে নিয়ে এক সম্প্রতিক ভিডিওতে স্ত্রীর সম্পর্কে এক বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল!

“একজন ভালো মা হতে পারবে না গৌরী”- হ্যাঁ এমনটাই মনে করেছিলেন স্বামী। দাম্পত্য জীবনের প্রথম অবস্থায় গৌরীর প্রতি এমন মনভাবই ছিল শাহরুখের। কফি উইথ করণ’-এর প্রথম সিজনে এসে গৌরীর প্রতি এমন মন্তব্যই করেছিলেন শাহরুখ নেপথ্যে থাকা কারণ হিসেবে দেখিয়েছিলেন গৌরীর বাচ্চাদের সংগ পছন্দ করে না।

শাহরুখের এমন কথা শুনে রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন স্ত্রী গৌরি খান তবে পরবর্তীতে তিনি জানেন বলেন যে বাচ্চা দেখলে সাধারণত মেয়েরা আদর করে থাকে তবে তিনি ততটাও স্বাচ্ছন্দ্য বোধ করেন না। তবে একজন মা হিসাবে নিজের দায়িত্ব পালন করেন। তিনি জানান যে 25 বছর ধরে তিন সন্তানকে একা হাতে সামলাচ্ছেন গৌরী পাশাপাশি একজন ইন্টেরিয়ার ডিজাইনার হিসেবে উল্লেখ্য রয়েছেন তিনি।

পরবর্তীতে শাহরুখকে বলতে শোনা যায় যে তার মত বাবার জন্য সন্তানদের একজন গৌরীর মত মাই প্রয়োজন। তাই প্রথম জীবনের সব বিবাহিত জীবন শুরুর প্রথমার্ধে গৌরীকে আদর্শ মা হিসেবে মনে না করলেও পরবর্তীতে গৌরী নিজেকে একজন আদর্শ মা হিসেবে প্রমাণ করেছেন এদিকে প্রশংসাগাথা নিয়ে শাহরুখ আরও জানান যে বর্তমানে পৌরসভা বদলা এসে তিনি পূর্বের মতই একজন সৎ চরিত্রবান মধ্যবিত্ত মেয়ে হয়েছে।

Related Articles