×

বেশি নাচা নাচি করতে গিয়ে ‘Oops moment’-এর শিকার হলেন শচীন টেন্ডুলকারের মেয়ে সারা, ইন্টারনেটে ভাইরাল হল ভিডিও

ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকে (Sachin Tendulkar) কে না চেনেন! ক্রিকেটজগতে তিনি যে এক নক্ষত্র একথা নতুন করে মনে করিয়ে দেওয়ার কিছুই নেই। অসংখ্য মানুষ তার ভক্ত। তবে আজকে তাকে নিয়ে নয় বরং কথা বলব তারই কন‍্যাকে নিয়ে। বাবার মতো মেয়েও কিন্তু কিছু কম জনপ্রিয় নয় সোশ্যাল মিডিয়ায়!

নিজের ব্যক্তিগত জীবন, স্টাইল, ড্রেস নিয়ে প্রায়ই ভাইরাল হন তিনি। কিছু পোস্ট করলেই তার কমেন্ট বক্সে ফ‍্যানেদের উন্মাদনার নজরে পরে। সম্প্রতি ফের শিরোনামে উঠে এলেন শচীনকন‍্যা, তবে এবার ফ‍্যাশন সেন্স বা সম্পর্কের গুঞ্জনের কারণে নয় বরং “উপস্ মোমেন্টের”(Oops Moment) শিকার হয়ে ভাইরাল হলেন।

অনেকের কাছেই সারা তেন্ডুলকর(Sara Tendulkar) বিউটি আইকন। তার ড্রেসিং সেন্সের জন্য তিনি এমনিতেই প্রশংসিত হন। তবে এবার এই ড্রেসের কারণেই অপ্রস্তুতে পরতে হলো তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারা একটি রিল ভিডিও পোস্ট করেছেন যা ঘিরেই তুমুল চর্চিত হচ্ছেন।

তারকা মাত্রই প্রতিমুহূর্তে তারা ক্যামেরার ফ্রেমে বন্দি থাকেন। কোন ভিডিও বা পোস্ট সবকিছুই খুঁটিয়ে দেখেন দর্শকরা। তাই তাদের চোখ থেকে কোনো কিছু আড়াল করা যায় না। আর এই ভিডিওতে তেমনটাই হয়েছে। আপাতদৃষ্টিতে ভিডিওতে সবটা নিখুঁত লাগলেও শেষমুহূর্তে ধরা পড়েছে “সারার পোশাক বিভ্রাট”।

আসলে ভিডিওতে দেখা যাচ্ছে একটি মিউজিকের রিল ভিডিও বানানোর সময় বিভিন্ন ধরনের পোজ দিয়েছেন শচীনকন‍্যা। আর সেই পোজ দেওয়াকালীন একটা জায়গায় সামনের দিকে ঝুঁকতেই তার ক্লিভেজ শোআপ হয়ে গেছে। তবে “উপস মোমেন্টের” শিকার হলেও তার চোখে মুখে কোন অস্বস্তি ধরা পড়েনি বরং দক্ষভাবেই সামলে নিয়েছেন সবটা।