×

বাবা সেলিম খানের অনুপস্থিতিতেই চুপিসারে সোনাক্ষী সিনহাকে বিয়ে করলেন সালমান খান! ফাঁস হল ভাইরাল ছবি

শেষ পর্যন্ত সেলিম খানের পুত্রবধূ হতে চলেছেন সোনাক্ষী?

একজন স্টারকিড হওয়ার দরুন নয় বরং নিজের অভিনয়ের জেরেই বর্তমানে বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরেছেন সোনাক্ষী সিনহা। একের পর এক হিট ব্লকবাস্টার মুভি বলিউডকে উপহার দিয়ে বর্তমানে দেশের অন্যতম দেশবরেণ্য নায়িকা হয়ে উঠেছেন তিনি। তাই পেশাগত জীবন বাদ দিয়ে তার অগণিত ভক্তরা অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি জানতেও বিশেষ উৎসুক।

2010 সালে সালমান খানের বিপরীতে “দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষী সিনহা আর সেই সময় থেকেই অভিনেত্রীর সাথে সেলিম খান পুত্র সালমান খানের সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষো শোনা গিয়েছিল। তবে বরাবরই একজন কোস্টার হিসেবে একে অপরকে সম্মান করে এসেছেন তারা। ব্যক্তিগত জীবনে কখনো প্রেমে লিপ্ত হতে দেখা যায়নি তাদের। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি বলছে অন্য কথা।

ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে একে অপরের হাতে এনগেজমেন্ট রিং পরিয়ে দিচ্ছেন সোনাক্ষী এবং সালমান। অনেকের মতে মুম্বাইয়ে এই গোপন এনগেজমেন্ট সেরেমনিতে একে অপরের সাথে পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছেন সেলিম খানের পুত্র এবং শত্রুঘ্ন সিনহার কন্যা। এই ভাইরাল ছবিতে অভিনেতার পরনে ছিল সাদা শার্ট এবং হালকা বাদামি ব্লেজার। অন্যদিকে নববধূর সাজে সজ্জিত হয়ে উঠেছিলেন সোনাক্ষী। তবে কি শেষ পর্যন্ত সেলিম খানের পুত্রবধূ হতে চলেছেন সোনাক্ষী?

বাবা সেলিম খানের অনুপস্থিতিতেই চুপিসারে সোনাক্ষী সিনহাকে বিয়ে করলেন সালমান খান! ফাঁস হল ভাইরাল ছবি

তবে ভাইরাল এই ছবির সাথে বাস্তবের ফারাক অনেক। আদতেও একে অপরের সাথে এনগেজড হননি তারা বরং সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ছবিটি সম্পূর্ণ নকল এবং মিথ্যে। এডোবি ফটোশপের মাধ্যমে বানানো এই ছবিটি বর্তমানে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটির সত্যতা সম্পর্কে অস্বীকার করেছেন সোনাক্ষি এবং সালমান দুজনেই অর্থাৎ একে অপরের সাথে নয় বরং জীবন পথে নিজে নিজে রাস্তাতেই একাকী এগিয়ে চলেছেন তারা!