×

Salman Khan: ৫৬ বছর বয়সে এই সুন্দরীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান খান! দেখুন তো চিনতে পারছেন নাকি

কবে বিয়ে করছেন সালমান খান এই প্রশ্ন দর্শকমনের বারবারই ঘুরে ফিরে আসে। কখনো কখনো তো সালমান খানের বিয়ে নিয়ে রব ওঠে। কখনো আবার তার বিয়ের ভুয়ো ছবি ভাইরাল হয়। এই যেমন কিছুদিন আগেই সোনাক্ষী সিনহার সাথে তার বিয়ের ছবি হয়ে উঠেছিল ভাইরাল যা পুরোটাই ছিল ভুয়ো। রটনা আর চর্চার কেন্দ্রবিন্দুতে সবসময় সালমানের বিয়ে। সব মিলিয়ে অনুরাগীরাও দ্বন্দ্বে পড়ে যান আদৌও সত‍্যি খবরটা মিলবে তো!

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার বলে কথা। বলিউডে এখনো তার ছবি মানে হিট বক্স অফিস তোলপাড়। অপরদিকে গার্লফ্রেন্ড সংখ্যাও কিছু কম ছিল না। কিন্তু বিয়ে! তা নিয়ে স্পিকটি নট।

তবে গোপন তথ্য বলছে এইবার সালমানের নামের পাশে ব্যাচেলারের তকমা ঘুচলেও ঘুচতে পারে। খবর সামনে আসছে যে এবার নাকি বিয়ের লাড্ডু খেতে চলেছেন তিনি। কি ভাবছেন পাত্রী কে? সে আর কেউ নয় সকলের প্রিয় শেহনাজ গিল।

Salman Khan: ৫৬ বছর বয়সে এই সুন্দরীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান খান! দেখুন তো চিনতে পারছেন নাকি

আসলে বেশ কিছুদিন ধরেই এই দুই তারকার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের আভাস মিলেছে। প্রায়শই তাদের একত্রে সময় কাটাতে দেখা যাচ্ছে। এক অনুষ্ঠানে তো সকলের সামনে সালমানকে জড়িয়ে ধরেন শেহনাজ। তাই অনেকেরই ধারণা খান পরিবারের পুত্রবধূই হবেন শেহনাজ। যদিও এখনো এই কথার কোন সিলমোহর দেননি দুই তারকাই। একথা এখন হাওয়াতেই ভাসছে তবে সালমান খানের বিয়ের বিষয়ে ফের যে কৌতুহলী হয়ে উঠেছেন অনুরাগীরা তা তাদের অনুমান থেকে স্পষ্ট।