×

নেই লাজলজ্জার কোনো বালাই, মেয়ে সারার সামনেই বেডরুম সিক্রেট ফাঁস করলেন সইফ

বলিউড মানেই নানা সেলিব্রিটিদের নিয়ে মুখরোচক চর্চা আর গসিপ। আর গসিপের কথা উঠতেই মাথায় আসে বলিউডের গসিপের হটস্পট “কফি উইথ করণ” শো। যেখানে কফির কাপে চুমুক দিতে দিতে উঠে আসে সেলিব্রিটিদের নানা অজানা তথ্য। যা নিয়ে মাঝেমধ্যেই জলঘোলা হয় সোশ্যাল মিডিয়ায়। আর কফি উইথ করণের সঞ্চালক করণ জোহার সেলিব্রিটিদের নানা ধরনের অজানা তথ্য তুলে ধরেন দর্শকদের সামনে।

নানা সেলিব্রিটির নানা ধরনের তথ্য ফাঁস হয়েছে এই কফি উইথ করণ শো’তে। করণও বিভিন্ন কৌশলে জেনেছেন সেলিব্রিটিদের নানা সিক্রেট। বহু সেলিব্রিটি সিক্রেট ফাঁস হয়েছে এই মঞ্চে। যার কারণে এই শোতে আসতে চাননি অনেকেই। তাদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোন। তবে এই কফি উইথ করণ’-এর হাত ধরে সামনে এসেছে সাইফ আলি খানের সিক্রেট। যা ফাঁস হয়েছে তার মেয়ে সারা আলি খান এর সামনেই।

বেশ কিছুদিন আগে কফির কাপে চুমুক দিতে হাজির হয়েছিলেন বলি নবাব সাইফ আলি খান ও তার কন্যা সারা আলি খান। তবে করনের প্রশ্ন জালে পড়তে হয়েছিল সাইফ আলী খানকে। করণ জোহার সর্বদাই সেলিব্রিটিদের যৌন জীবন নিয়ে বেশ আগ্রহী। তাই কফি উইথ করণ’-এর মঞ্চে সাইফ আলী খানকে তিনি তার যৌনজীবন নিয়ে প্রশ্ন করেন। যার কারনে মেয়ের সামনেই লজ্জায় পড়তে হয় সাইফ আলী খানকে। তবে সাইফ আলি খান বেশ বুদ্ধি করে দিয়েছিলেন এক সুপারহিট উত্তর।

কারণ সইফকে প্রশ্ন করেন যে করিনাকে জিম লুকে দেখে সাইফের কেমন লাগে। তার প্রত্যুত্তরে সাইফ আলী খান জানান, “প্রতিদিন ঘুম থেকে উঠে তিনি করিনাকে বিছানাতেই দেখেন”। বাবার মুখে এমন উত্তর শুনে সারা আলি খান তার দুই কানে হাত চাপা দেন। আর বেশি কথা না এগিয়ে বেশ বুদ্ধিমত্তার সাথে বিষয়টিকে সামলে নেন সাইফ। করিনার সাথে সারার খুব একটা বয়সের পার্থক্য না থাকায় তারা দুজনেই খুব ভালো বন্ধু এবং একে অপরের সাথে নানা সিক্রেট শেয়ার করে থাকেন।

Related Articles