×

পুষ্পার ‘সামি সামি’ গানে ‘সারেগামাপা’ স্টেজ কাঁপাল বাঙালি কন্যা অনন্যা, তুই তো পুরো আগুনঃ হিমেশ রেশমিয়া

সারেগামাপার সর্বভারতীয় মঞ্চে যে শিল্পীর হাত ধরে বাউল গান পার জমিয়েছে তিনি আর কেউ নন অনন্যা চক্রবর্তী! অনন্যার “অনন্য” কণ্ঠস্বরের জাদুতে এত কম বয়সেই তিনি তৈরি করেছেন তার হিউজ ফ্যানবেস। এতদিন বাংলা এবং হিন্দি গানে দর্শকবৃন্দ সহ বিচারকদের তাক লাগালেও এইবার নিজের কম্পোজিশন থেকে বেরিয়ে সোজা তামিল গান গেয়ে বিচারকদের কাছে স্ট্যান্ডিং ওভেশন জিতে নিলেন এই বঙ্গতনয়া!

সম্প্রতি অনন্যা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি সাম্প্রতিক পারফরম্যান্সের ভিডিও ক্লিপ শেয়ার করেছেন যেখানে তাকে ব্লকবাস্টার সুপারহিট দক্ষিণী সিনেমা “পুষ্পা”র “স্বামী স্বামী” গান গেয়ে মঞ্চ মাতাতে দেখা যাচ্ছে। তবে ভিডিও ক্লিপটিতে তিনি শুধু গান গেয়েই থেমে থাকেননি রশমিকা মন্দন্নার হটকেক সিগনেচার স্টেপ করেও দেখিয়েছেন গায়িকা।

তার অসাধারণ কণ্ঠস্বর এবং পাওয়ার প্যাক পারফরম্যান্সে মন্ত্রমুগ্ধ জাজেরা এদিন করতালি এবং প্রশংসায় ভরিয়েছেন অনন্যাকে। হিমেশ রেশমিয়া অনন্যার এই পারফরম্যান্স দেখে তাকে স্ট্যান্ডিং ওভেশন দিয়ে সম্মাননা জ্ঞাপনের পাশাপাশি প্রশংসারছলে বলেছেন, “মানুষ তোমাকে এতদিন ফুল ভেবেছে কিন্তু তুমি তো পুরো আগুন.. আগুন।”

বলাবাহুল্য, অনন্যার এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই দর্শকরা মুহূর্তেই ভাইরাল করেছেন। সাথে গায়িকার জনপ্রিয়তার সাক্ষ্য হিসাবে রয়েছে ভিডিওটির কমেন্ট বক্স। তবে কি এবার অনন্যার হাত ধরে সারেগামাপার ট্রফি আসতে চলেছে বাংলার দরবারে? সেই প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে সবশেষের গ্র্যান্ড ফিনালে পর্ব পর্যন্ত!