বিনোদনভাইরাল ভিডিও

প্রেমিক দেব নয়, নিজের নতুন ‘কাছের মানুষ’কে চুমুতে ভরিয়ে দিলেন রুক্মিণী!

৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে দেবপ্রযোজিত এবং দেব প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ

টলি পাড়ার অত্যন্ত জনপ্রিয় ও চর্চিত জুটি দেব রুক্মিনী। তাদের নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। দুজনের অনুরাগ কেমেস্ট্রি আর নোকঝোক সবটাই পছন্দ করেন দর্শকরা‌। পর্দা আর বাস্তব উভয়ক্ষেত্রে তাদের দুষ্টু মিষ্টি রসায়ন ভীষণ পছন্দের সকলের। কিন্তু সম্প্রতি এই মিষ্টি জুটির মধ্যেই ঘটলো তৃতীয় ব‍্যক্তির প্রবেশ! নিমেষের মধ্যে বদলে গেল রুক্মিনীর “কাছের মানুষ।” দেবের সামনেই অন‍্য কাছের মানুষকে আদরে ভরিয়ে দিলেন রুক্মিনী!

হ‍্যা ঠিকই শুনলেন। সম্প্রতি এমনটাই ঘটনায় ঘটেছে তাও আবার প্রকাশ‍্যে। আর তারপর থেকেই অভিনেত্রীর কমেন্ট বক্স জুড়ে “ইতিহাস সাক্ষী আছে মেয়েদের একটু বুইড়া ব‍্যাটাই পছন্দ” এই ধরনের মন্তব্যেই ভরে গেছে। কিন্তু কি আছে সেই ভাইরাল হওয়া ভিডিওতে!

ভিডিওতে দেখা যাচ্ছে দেব পাশে থাকতেও রুক্মিনী গিয়ে সটান চুমু খেয়ে বসেছেন প্রসেনজিৎকে। এখানেই শেষ নয় পাশেই দেবের দিকে তাকিয়ে ব্যঙ্গ করে সেখান থেকে সরে পড়েছেন। তবে আসল বিষয়টি অন্য এই পুরো ঘটনাটাই ঘটেছে কাছের মানুষ ছবির প্রচারের জন্য। দেবের প্রযোজনা সংস্থার ঘরে রাখা ছিল এই সিনেমার একটি ব্যানার আর সেই ছবির সাথেই মজা করে এই কীর্তিটি ঘটিয়েছেন রুক্মিনী।

৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে দেবপ্রযোজিত এবং দেব প্রসেনজিৎ অভিনীত “কাছের মানুষ”। প্রায় প্রতিদিনই চলছে এই ছবির প্রচার। এই ঘটনাটিও প্রচারের একটি অংশ মাত্র। দেবের কাছের মানুষ রুক্মিণী মৈত্র আদপে দেবেরই রয়েছে। প্রসঙ্গত বড়পর্দায় ফের নয়া ধামাকা নিয়ে হাজির হতে চলেছেন রুক্মিনী নিজেও। বাংলা থিয়েটারের কিংবদন্তি নটী বিনোদিনীর কাহিনী আসতে চলেছে বড়পর্দায়। যে চরিত্রে দেখা যাবে রুক্মিনীকে। কাছের মানুষে দেবের পারফরম্যান্সের পর রুক্মিনীর পারফরম্যান্স দেখার জন্যও অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Related Articles