×

VIDEO: শেষমেশ সালমান খানকেও নাচিয়ে ছাড়লেন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা, ভাইরাল ভিডিও

অভিনয়ের পাশাপাশি গানের প্রতিও যে বলিউড সুপারস্টার সালমান খানের (Salman khan) ভালোবাসা রয়েছে সে কথা কারোর অজানা নয়। কিন্তু যদি নাচের প্রসঙ্গ উঠে আসে তাহলে কার্যতপক্ষে একটু এড়িয়ে চলেন ভাইজান। তার দাবাং (Dabang) ছবিতে অভিনয়ের সময় থেকেই তার নৃত্যশৈলী নিয়ে প্রায় সকলেই অবগত‌। এমনও জানা যায় সেই সময় সালমানকে নাচ শেখাতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে হয়েছিল ফারহা খানকে। যদিও তারপর নিজের মতোই ম্যানেজ দিয়েছিলেন অভিনেতা।

তবে সে কথা এখন অতীত। অন‍্যদের সাথে নাচ করার বিষয়ে এড়িয়ে গেলেও ভাইজান এড়াতে পারলেন না দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে (Rashmika Mandana)। জাতীয় ক্রাশ এবার ছাড়লেন না সালমানকে, তাকে নাচিয়েই ছাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি মুম্বাইয়ে আয়োজিত হয়েছিল “লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড” আর সেখানে উপস্থিত ছিলেন সলমন ও রশ্মিকা। সোনালী রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজে এদিন সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য আপাতত সাফল্যের মধ্য গগনে নায়িকা, কেবল দক্ষিণী ইন্ডাস্ট্রি নয় তাকে নিয়ে উচ্ছসিত গোটা বালিপাড়াও। আর তারসাথেই পুষ্পা (pushpa) ছবিতে নিজে দুর্দান্ত নৃত্যশিল্পীর পরিচয় দিয়ে ফেলেছেন তিনি তাই তার আবদারতো সালমানকে মেটাতেই হলো।

অবশেষে মঞ্চে উঠে রশ্মিকার সাথেই পা মেলালেন ভাইজান। এদিন কালো রঙে লেদার জ্যাকেট ও ডেনিমে হ‍্যান্ডসাম হাঙ্ক হয়ে উঠেছিলেন সালমান। ভাইরাল ভিডিওতে এই হ্যান্ডসাম হাঙ্ককেই দেখা গেল সামি সামি (Shami shami) গানের তালে অভিনেত্রীর সাথে হুক স্টেপ করতে। সঙ্গে ছিলেন সঞ্চালক অভিনেতা মনীশ পল (Manish pal)। আপাতত রশ্মিকার সাথে ভাইজানের এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।