×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Did Super Moms-এর মঞ্চে ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা সঙ্গে উদ্দাম নাচ সুপারস্টার গোবিন্দার, ব্যাপক ভাইরাল ভিডিও

ডিআইডি সুপার মমস 3" গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে নিজের আসন্ন ছবি "গুডবাই" এর সম্প্রচারে উপস্থিত হয়েছিলেন রাশমিকা মান্দানা

দক্ষিণী অভিনেত্রী রশমিকা মন্দন্না বর্তমানে সারা ভারতব্যাপী জনপ্রিয় হয়ে উঠেছেন। আসমুদ্রহিমাচলের পুরুষদের মনের মনিকোঠায় অধিষ্ঠিত রয়েছেন তিনি। অন্যদিকে অভিনেতা গোবিন্দা আশির দশক থেকে “দুলহে রাজা” নামে পরিচিত তার অনুগামীদের মাঝে আর এই দুই জনপ্রিয় তারকা যখন একমঞ্চে একত্রে জনপ্রিয় হিন্দি গানে হুক স্টেপ করে দেখান তাহলে তো আর কোন কথাই নেই,জনপ্রিয়তা একেবারে হাউসফুল!

সম্প্রতি “ডিআইডি সুপার মমস 3” গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে নিজের আসন্ন ছবি “গুডবাই” এর সম্প্রচারে উপস্থিত হয়েছিলেন রাশমিকা মান্দানা। খুব শীঘ্রই বলিউডে অভিনেত্রীর এই ডেবিউ ফিল্ম রিলিজ করতে চলেছে। এদিন ভরামঞ্চে উপস্থিত হয়ে নিজের জনপ্রিয় হিট মুভি “পুস্পা:দ্য রাইজ”এর “সামি সামি” গানটিতে নেচে দেখান অভিনেত্রী।

তবে সকলকে চমকে দিয়ে সেখানে অভিনেত্রী রশমিকা মন্দন্নার সাথে উপস্থিত ছিলেন অভিনেতা গোবিন্দা। প্রথমে অভিনেত্রীকে “সামি সামি” গানটিতে হুক স্টেপ করতে দেখা গেলেও তৎপরবর্তীতে গোবিন্দা জি আর শুধুমাত্র দাঁড়িয়ে থাকতে পারেননি। তিনিও সকলের জোরাজুরিতে রশমিকা মন্দন্নার সাথে “সামি সামি” গানে প্রকাশ্য মঞ্চে নেচে দেখান।

জিটিভির অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা এই ভিডিও ক্লিপটি বর্তমানে এতটাই ভাইরাল হয়েছে যে ইতিমধ্যেই প্রায় ত্রিশ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন এই ভিডিওটিকে। একই মঞ্চে প্রিয় দুই তারকাকে একত্রে পারফর্ম করতে দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুরাগীরা। মনে করা হচ্ছে রশমিকা মন্দন্না ও গোবিন্দার উপস্থিতিতে গ্র্যান্ড ফিনালের টিআরপি আকাশছোঁয়া হয়ে উঠবে!