×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘আমি গাছের উপর থেকে হাগি’, হাসি মুখে নিজের জীবনের সত্যিটা স্বীকার করলেন রানু মণ্ডল! দেখুন ভিডিও

একসময় সোশ্যাল মিডিয়ার অন্যতম হট টপিক ছিল রানাঘাটের (Ranaghat) রানু মন্ডল (Ranu Mandal)। রেলস্টেশনের চত্বরে গান গেয়ে ভাইরাল হওয়া রানু মন্ডল পৌঁছে গিয়েছিলেন বলিউডেও। মাঝে মাঝেই তাকে দেখা যেত অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে বিভিন্ন মঞ্চে। তবে ভাগ্যের চাকা ফিরলেও তা বেশি দিন স্থায়ী হয়নি। কিছুদিনের মধ্যেই মুম্বাইয়ের (Mumbai) রঙিন আলো থেকে ফিরে এসেছেন রানাঘাটে (Ranaghat) স‍্যাতস‍্যাতে টিমটিমে আলোর বাড়িতে

বর্তমানে গানের সুযোগ না পেলেও পরিচিতি রয়ে গেছে প্রায় তার বাড়িতে ইউটিউবারদের ঢল লেগে থাকে। কখনো মেজাজের কারণে কটাক্ষের শিকার হন তিনি। কখনো পরিণত হন হাসির খোরাকে। মোটকথা বিভিন্ন কারণে ভাইরাল হয়েই থাকেন রানু। এবারেও সম্প্রতি ফের নিজের মন্তব‍্যের জেরে ভাইরাল হলেন তিনি।

বাড়িতে শৌচালয় থাকতেও তিনি নাকি গাছের ওপর থেকে শৌচকর্ম করেন! হ‍্যা সম্প্রতি এক ইন্টারভিউ পর্বে এমন জানিয়েছেন রানুদি। আসলে কিছুদিন আগেই দুজন ইউটিউবার পৌঁছে গিয়েছিলেন রানুদির বাড়ি। সেখানেই শুরু হয়েছিল আড্ডা। উঠে এসেছিল তার ছোটবেলার কথা। রানুদি জানিয়েছেন ছোটবেলার কৃষ্ণনগরে থাকতেন তিনি। সেখানে পাকাবাড়ি থাকলেও কোনোরকম শৌচালয় ছিল না। যেকারণে ছোটবেলায় কচা গাছের ওপর উঠে শোচকর্ম সারতেন তিনি। আর তার সেই কথোপকথন,ছোটবেলার গল্প এখন ভাইরাল।

আসলে ছোট থেকেই কষ্ট করে এসেছেন রানু মন্ডল,তাই জীবন পাওয়া হারানো নিয়ে কখনো আক্ষেপ করতে দেখা যায়নি। ভগবানের কৃপাতেই দিন চলে,হাসিমুখে এমনটাই বরাবর জানিয়ে এসেছেন। Popular Updates নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে পোস্ট করা হয়েছে রানুর এই ভিডিও,আপনাদের জন্য রইল ভিডিওটি।