বিনোদন

ওয়ান পিস ড্রেসে Super Hot ‘রামায়ণে’র সীতা, অভিনেত্রীর এমন ছবি প্রকাশ্যে এসেছে

ওয়ান পিস ড্রেসে Super Hot ‘রামায়ণে’র সীতা, অভিনেত্রীর এমন ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী অবতারে ধরা দিলেন জনপ্রিয় ‘রামায়ণ’ ধারাবাহিকের সীতা অর্থাৎ দীপিকা চিখালিয়া(Deepika Chikalia)। তাকে এই অবতারে দেখে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ঠিক কতখানি বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন।

আসলে সোশ্যাল মিডিয়া গোটা বিশ্বকে এক ছাদের তলায় নিয়ে এসেছে। তাই একে অপরের সাথে যুক্ত থাকা অনেকটাই সহজ একটি বিষয় হয়ে গিয়েছে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের প্রধান মাধ্যম হলেও একসময় টেলিভিশন ধারাবাহিকগুলি মানুষের বিনোদনের উৎস ছিল। সেরকমই নব্বই দশকের প্রতি জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘রামায়ণ’।

সকলেই পছন্দ করতেন এই ধারাবাহিক। এক কথায় বলতে গেলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা এখনো বিন্দুমাত্র কমেনি। সেখানে সীতা চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা। যদিও বর্তমানে তাকে অভিনয়ের সাথে যুক্ত থাকতে দেখা যায় না তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন তিনি। নিত্যদিন সেখানে ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও।

সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে গানের তালে তালে পোশাক পরিবর্তন হচ্ছে তার। ভিডিওটিতে তাকে একটি ওয়ান পিস পোশাক পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। যা দেখামাত্রই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। এছাড়া ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। পাশাপাশি সমালোচনামূলক মন্তব্য করতেও দেখা গিয়েছে কিছুজনকে।

Related Articles