বিনোদন

Rakesh-Rekha: মাত্র একটি সন্ধ্যার জন্য রেখাকে কাছে পেতে চেয়েছিলেন হৃত্বিকের বাবা রাকেশ রোশান, কারণ শুনলে চমকে যাবেন

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় একাধিক বিতর্ক। আর এই বিতর্কের মিছিলে বারবার যিনি উঠে আসেন তিনি হলেন কিংবদন্তি অভিনেত্রী “রেখা”। যার আসল নাম “ভানুরেখা গণেশন”। শোনা যায়, তার জন্মের পর থেকেই তিনি বিতর্কিত কারণ তার জন্মের পর তার বাবা দক্ষিণ ভারতের প্রযোজক ও অভিনেতা “জেমিনি গণেশন” তাকে স্বীকৃতি দেননি। মা আয়ার কাজ করে চালাতেন সংসার। প্রতিকূলতার মধ্য দিয়ে বড় হয়েও আজ তিনি একজন সফল অভিনেত্রী।

রেখা তৎকালীন সময়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। আজও তার ঝলক দেখতে পাওয়া যায় মাঝেমধ্যে। তবে এই অভিনেত্রী একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কোনো সম্পর্ক পরিণতি পায়নি। তাকে নিয়ে প্রচুর চর্চাও রয়েছে বলিপাড়া জুড়ে। অমিতাভ বচ্চনের সাথে তার সম্পর্কের কথা সকলের জানা। এমনকি শোনা যায় গোবিন্দা ও রাকেশ রোশনও তার প্রতি দুর্বলতা প্রকাশ করেছিলেন।

সিমি গারওয়ালের চ্যাট শো “রঁভেদু” তে অতিথি হিসেবে এসেছিলেন গোবিন্দা ও রাকেশ রোশন। সেখানেই সিমি তাদের প্রশ্ন করেন “গোটা বিশ্বের যেকোনো জায়গায় ডেটিংয়ে যেতে তারা কোন মহিলাকে বেছে নেবেন”। এই প্রশ্নের উত্তরে দুজনেই উত্তর দেন তারা রেখার সাথে ডেটিংয়ে যেতে চান। এছাড়াও করিনা কাপুর, জুহি চাওলা প্রমুখদের একই প্রশ্ন করতে বারবার উঠে এসেছে ‘রেখা’জির নাম।

তিনি নিজের সুদক্ষ অভিনয় দিয়ে বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন। যা আজও অক্ষত রয়েছে। যৌবন কালের রুপের মায়ায় মজেছিলেন অনেকেই। যা নিয়ে প্রচুর চর্চা উঠেছিল বলিপাড়ায়। এমনকি এমন গুজব রটেছিল যে তিনি নাকি সঞ্জয় দত্তকে গোপনে বিবাহ করেছিলেন। তবে নানা রকমের গুজব রটলেও অভিনেত্রী আজও অবিবাহিত। তবে অভিনেত্রী একজন ভালো মা হতে চেয়েছিলেন, কিন্তু জীবনে সঠিক পুরুষ না আসায় অভিনেত্রীর সেই আক্ষেপ রয়ে গেল। তার ভালো মা হওয়ার স্বপ্ন আর পূরণ হলনা।

Tags

Related Articles

Close