×

রাজেশ খান্নার সঙ্গে মধুর সম্পর্কে জড়িয়ে ছিলেন আম্বানির স্ত্রী! বিবাহিত জীবন নিয়ে আজও আফসোস ডিম্পলের

ডিম্পল কাপাডিয়ার সাথে বিবাহিত অবস্থাতেই সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে বেশি দিন টেকেনি সেই সম্পর্ক

সত্তরের দশকের বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ডিম্পল কাপাডিয়া। তবে একজন দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজেশ খান্নার স্ত্রী হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তার। তবে প্রথিতযশা এই অভিনেতার স্ত্রী হিসেবে সারা বিশ্বের কাছে স্বীকৃতি পেলেও বাস্তব জীবনে তাদের বিবাহিত সম্পর্ক তিক্ততার মধ্যেই কেটেছিল কেননা বহু নারীতে আসক্ত রাজেশের চরিত্র যে বেশ বিতর্কিত ছিল এবিষয়ে নতুন করে কিছু বলার নেই!

বিবাহিত জীবন টানাপোড়েনের মধ্যে চললেও কখনো নিজের স্বামীর রাজেশ খান্নার বিরুদ্ধে একটিও মন্তব্য করেননি ডিম্পল। তবে এতদিন পর এক সাক্ষাৎকারে নিজের বিবাহিত জীবনের তিক্ততার কথা তুলে ধরতে দেখা গেল অভিনেত্রীকে। শুধু এখানেই শেষ নয় নিজের টালমাটাল বিবাহিত জীবন নিয়ে অভিনেত্রী এদিন সরাসরি আঙুল তুললেন আম্বানির স্ত্রী এর উপর। তবে তিনি নীতা আম্বানি নয় বরং অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানি।

সত্তরের দশকের একজন অন্যতম সুন্দরী জনপ্রিয় লাস্যময়ী অভিনেত্রীর ছিলেন টিনা মুনিম। সেইসময় অভিনেত্রীর সৌন্দর্য্যে আসক্ত হয়ে পড়েছিলেন রাজেশ খান্না। জীবনের প্রথম ছবির কো-স্টার সঞ্জয় দত্তের সাথে বিভিন্ন চারিত্রিক বদভ্যাস জনিত কারণে সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পর টিনার জীবনে রাজেশ খান্না আসেন। তবে ডিম্পল কাপাডিয়ার সাথে বিবাহিত অবস্থাতেই সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

অতঃপর অনিল আম্বানির সাথে প্রেম থেকে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকে বিবাহে গড়ায় তাদের যাত্রা। জানা যায়,টিনার সাথে সম্পর্ক থাকাকালীন রাজেশ খান্না অন্যান্য অভিনেত্রীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়তেন আর সেই কারণেই এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন টিনা। তবে বিবাহিত থাকা অবস্থায়ও স্বামীর এই আচরণ মোটেও মেনে নিতে পারেননি ডিম্পেল এবং শেষ পর্যন্ত রাজেশ খান্নার সাথে সম্পর্কে ছেদ আসে তার।