×

Prosenjit-Rachna: এক সঙ্গে এতগুলো ছবি করেও কেন রচনার প্রেমে পড়ল না প্রসেনজিত! আক্ষেপ অভিনেত্রীর

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। বর্তমানে বড়পর্দা থেকে বেশ খানিকটা দূরত্বে থাকলেও দীর্ঘ 10 বছর ধরে সফল সঞ্চালিকার বেশে তাকে দেখা গিয়েছে “দিদি নাম্বার ওয়ান”এ। দূর-দূরান্তের দিদিদের জীবন সংগ্রাম এবং সাফল্যের কাহিনী তিনি তুলে ধরেন তার সঞ্চালিত শো এর মঞ্চে। অভিনেত্রী হিসাবে এবং ব্যক্তিগত জীবনেও একজন চরমতম সফল মহিলা হওয়া সত্বেও তার জীবনে রয়ে গিয়েছে একরাশ আক্ষেপ! আর এই আক্ষেপের কারণটা ঠিক কি?

আজ্ঞে,এই আক্ষেপের কারণ আর কেউ নন “মিস্টার টলিউড” প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিনেত্রীর ভাইরাল হওয়া এক সাক্ষাৎকারের ভিডিওতে আক্ষেপের সুরে রচনা ব্যানার্জিকে বলতে শোনা যাচ্ছে 35 টা ছবিতে একসাথে কাজ করার পরেও বুম্বাদার কাছ থেকে কোনো প্রেমপ্রস্তাব পাননি তিনি। শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত এই শো এর আলাপচারিতা বর্তমানে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার আনাচে-কানাচে।

বেশ কিছু বছর পূর্বে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হত হিন্দি কপিল শর্মা শো এর অনুকরণে তৈরি শাশ্বত বন্দ্যোপাধ্যায় পরিচালিত এক রিয়ালিটি গেমিংস শো। সেইসময় জানুয়ারি থেকে জুলাই মাস পর্যন্ত সম্প্রচার হওয়ার পর হঠাৎ করেই ছন্দপতন ঘটে তার আর এই রিয়েলিটি শোতে এসেই রচনা ব্যানার্জিকে তার জীবনের আক্ষেপ সম্পর্কে প্রশ্ন করা হলে অভিনেত্রী অকপটে উত্তর দেন,”35 টা ছবিতে একসাথে নায়ক-নায়িকার বেশে কাজ করার পরেও কখনো প্রসেনজিতের মনে হয়নি রচনা দেখতে ভালো। তার সাথে দুটো কথা বলা যায়।” নিতান্ত মজার ছলেই অভিনেত্রী শাশ্বত বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের সাবলীল উত্তর দিয়েছেন।

তবে এখানেই শেষ নয়! অভিনেতার অপর একটি প্রশ্নের উত্তরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তিনি “শিয়াল পন্ডিত” হিসেবে আখ্যায়িতও করেন। কেননা অভিনেত্রীর মতে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভীষণরকম বুদ্ধিমান তবে বেজায় ভীতুও বটে! 40 এর বেশী স্পিডে কখনো গাড়ি চালান না। বাইরে ভিড় বেশি থাকলে বাড়ি থেকে বের হতে দেখা যায় না তাকে আর একইসাথে যীশু সেনগুপ্তকে “গাধা” এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে “দেশি মুরগি” হিসেবে আখ্যায়িত করেন অভিনেত্রী। সব মিলিয়ে জমজমাট এই এপিসোডে তাদের কথোপকথন বর্তমানে ভাইরাল নেট দুনিয়ার হটকেকে পরিণত হয়েছে!