বিনোদন

নিজের বাবা নয়, প্রসেনজিতের ছেলে মিশুকের অনুপ্রেরণা অন্য কেউ!

তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। এমনকি বিগত কয়েক দশক ধরে রাজত্ব করছেন টলিউডে। যার ফলে দর্শকদের মনে আলাদা জায়গা তৈরি হয়েছে তার জন্য। তবে তাকে নিজের ছেলেই অনুপ্রেরণা হিসেবে দেখেন না। এমনটাই জানা গিয়েছে সম্প্রতি। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কার সম্পর্কে আলোচনা করা হচ্ছে? আসলে তিনি আর কেউ নন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী।

তার কেরিয়ার নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। তবে ছেলে তৃষাঞ্জিৎ জানিয়েছেন তার অনুপ্রেরণা আর বাবা নন বরং বলিউড অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করে তেমনটাই জানিয়েছেন তিনি। আসলে সম্প্রতি অনুষ্ঠিত হচ্ছে ‘কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল’। যার উদ্বোধনে উপস্থিত হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা।

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রানী মুখার্জি, শাহরুখ খানের পাশাপাশি সেখানে টলিউডের সমস্ত তারকারাই হাজির ছিলেন। সেখানে পৌঁছে গিয়েছিলেন প্রসেনজিতের ছেলেও। আর নিজের অনুপ্রেরণার সাথে ছবিও তুলেছেন তিনি। যা ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ক্যাপশনে লিখেছেন ‘উনি শুধু মাত্র তারকা নন, উনি আমার দুনিয়া। আমার অনুপ্রেরণা, আমার মোটিভেশন, আমার রোল-মডেল। যিনি বিশ্বের তারকা, একমাত্র শাহরুখ খান।’

যে ছবি দেখার পর ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। পাশাপাশি নানান রকম মন্তব্য করেছেন তারা। যদিও এতোদিন পর্যন্ত কেউই জানতেন না শাহরুখকে নিজের অনুপ্রেরণা মনে করেন তৃষাঞ্জিৎ। কারণ, সকলেই মনে করতেন আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসি তার অনুপ্রেরণা। যেহেতু মেসির ছবিতেই নাকি তার ঘর ভর্তি। যদিও সম্প্রতি আসল সত্যিটা জানা গেলো।