বিনোদনভাইরাল ভিডিও

অবশেষে পাকা হল বিয়ের দিনক্ষণ, নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা!

নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি "প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি হলো প্রসেনজিৎ-ঋতুপর্ণার জুটি। তৎকালীন সময়ে একচেটিয়া টলিউডে রাজ করেছে এই জুটি। রুপোলি পর্দা থেকে শুরু করে পর্দার বাইরেও সর্বদায় তাদের নিয়ে চলে চর্চা। প্রায় তিন দশক কেটে গেলেও সেই চর্চা আজও বর্তমান। আর সকলে সেই চর্চাকে আবারো উস্কে দিয়ে শোনা যাচ্ছে তাদের বিয়ের খবর। সাড়া নেটপাড়া জুড়ে শুরু হয়েছে জল্পনা “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” ঘোষণা হওয়ার পর থেকে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই টলিপাড়ার এই জনপ্রিয় জুটির চার হাত এক হতে চলেছে। এমনকি ডিজিটাল আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে তাদের তরফ থেকে। সেই আমন্ত্রণ পত্র লেখা ছিল – “সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত তিন দশকেরও বেশি সময় ধরে স্ক্রিন ভাগ করে নেওয়ার পর আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা”।

আগামী দিনগুলিতে গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা পথ চলতে চাই। বিয়ের সমস্ত দায়িত্বে আছেন সম্রাট শর্মা ও হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালি করেছেন পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে রয়েছে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল আমন্ত্রণপত্র দ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়। বিনীত/বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্বন্ধিত যেকোনো বিষয় জানার জন্য ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে”।

এমন ডিজিটাল আমন্ত্রণপত্র দেখে দর্শকদের আর বুঝতে বাকি নেই এটি তাদের নতুন কোনো সিনেমার নাটকীয় শুভারম্ভ। খুব শীঘ্রই আসতে চলেছে তাদের অভিনীত একটি সিনেমা যেটি পরিচালনা করছেন সম্রাট শর্মা। প্রসেনজিৎ,ঋতুপর্ণাকে নিয়ে চর্চাকে কাজে লাগিয়ে দর্শকদের মনে উৎকন্ঠার সৃষ্টি করতে চেয়েছে তারা। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জানিয়েছেন, খুব শীঘ্রই সিনেমাটি রিলিজের দিন ঘোষণা করা হবে আর সেখানেও থাকবে নাটকের ছোঁয়া।

তবে জানা গেছে, খুব সম্ভবত 25 শে নভেম্বর সিনেমাটি মুক্তি পেতে চলেছে। এই সিনেমাটিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও দেখা যাবে রিষভ বসু ও ঈপ্সিতা মুখোপাধ্যায়কে। খুব সম্ভবত প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে কোনো ক্যামিও চরিত্রে দেখতে পাওয়া যাবে। তবে প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে দর্শকদের মনে বেশ জল্পনার সৃষ্টি করেছে, তাই সিনেমাটি দর্শকদের মনে কতটা দাগ কাটতে পারে সেটিই দেখবার।

Related Articles

Back to top button