বিনোদনভাইরাল ভিডিও

Prosenjit: পুজোতে মদ চলে ‘বুম্বা দা’র? প্রশ্ন শুনে অবাক করা উত্তর দিলেন প্রসেনজিৎ

সারাবছর কড়া ডায়েটে থাকলেও পুজোর সময়টা কি ‘পান’ করতে পছন্দ করেন সকলের প্রিয় বুম্বাদা? তারই উত্তর তিনি দিয়েছেন সম্প্রতি। আমরা সকলেই জানি যে আগামী ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে দেব(Dev) এবং প্রসেনজিৎ(Prasenjit Chatterjee) অভিনীত সিনেমা ‘কাছের মানুষ”। হাতে খুবই কম সময় তাইতো জোরকদমে সিনেমার প্রচার চালিয়ে যাচ্ছেন তারা। আসলে একটুও সময় নষ্ট করতে চান না এই তারকারা।

ছবি প্রচারের জন্য নানান কাজ করতে দেখা দিয়েছে তাদের। রাস্তায় ঘোরা থেকে শুরু করে শপিং করতেও দেখা গিয়েছে এই দুই তারকাকে। এছাড়া বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে সিনেমার প্রচার অনেকটাই সহজ হয়ে গিয়েছে। কিছু সময় ধরে আমরা দেখছি সিনেমা শ্যুটিংয়ের নেপথ্য দৃশ্য দেখতে খুবই পছন্দ করছেন দর্শকেরা। আর এই উপায়কেই কাজে লাগিয়েছেন দেব।

কারণ, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মাঝেমধ্যে শ্যুটিংয়ের নানান দৃশ্য ভাগ করে নিয়েছিলেন তিনি। যেগুলো দেখতে ভীষণই পছন্দ করছেন দর্শকেরা। সম্প্রতি সেরকমই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে সবজিওয়ালার কাছে দাঁড়িয়ে রয়েছেন প্রসেনজিৎ এবং দেব। যেখানে দেব তাকে জিজ্ঞেস করেন তার পছন্দের সবজি কোনটি? তখন তিনি তর্জনী বাড়িয়ে দিয়ে বলেন টমেটো।

এরপরে তাকে জিজ্ঞেস করেন তিনি কি স্যালাড খেতে খুবই ভালোবাসেন? যার উত্তরে তিনি জানিয়ে দেন স্যালাড তার ভীষণই পছন্দের। এরপর আবার দেব তাকে জিজ্ঞেস করেন পুজোর সময় ‘কী’ চলে তার? যার উত্তরে তিনি বলেন ভোগ, নবমীর মাংস সবই খান। এক কথায় ‘পুজোয় তার সবই চলে’। এরপর প্রসেনজিতের দিকে ‘থামস আপ’ দেখান দেব। আসলে অঙ্গভঙ্গিতে তিনি বুঝিয়ে দেন পান করার কথা জিজ্ঞেস করছেন তাকে। প্রসেনজিৎ জোরে জোরে মাথা নাড়িয়ে বলেন ওসব তার একদমই চলে না। এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles