×

‘আমি ইন্ডাস্ট্রি হলে, দেব কি শ্রমিক নাকি?’ বিরক্ত প্রকাশ করলেন প্রসেনজিৎ

পথিকৃত বসুর পরিচালনায় আসতে চলেছে কাছের মানুষ

“তোমার মৃত্যু মানেই তো আমার জীবন”-জীবন কাহিনীর এই এক গল্প নিয়ে আগামী 30শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে দেব-প্রসেনজিৎ এর পূজা রিলিজ “কাছের মানুষ” আর সেই উপলক্ষে জোরকদমে দুই অভিনেতা চালাচ্ছেন ছবির প্রচার। নিত্যদিন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে প্রচারের টুকরো মূহুর্তরা আর সেই ধারা মেনেই সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের stand-up কমেডি।

দেব ও তার প্রযোজনা সংস্থা এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের আওতায় পথিকৃত বসুর পরিচালনায় আসতে চলেছে “কাছের মানুষ”। জীবনের চলার পথে টাকার মূল্য কতখানি সেই বয়ান দিতেই আসতে চলেছে এই ছবি আর ছবি প্রচারের সূত্র ধরে উঠে এসেছে দুই অভিনেতার জীবনের অতীত কাহিনী যা stand-up কমেডির মাধ্যমে হাস্যকৌতুকরসে মঞ্চে উপস্থাপন করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এদিন নিজেরে ইন্ডাস্ট্রি তকমা নিয়ে তিতিবিরক্ত প্রসেনজিৎ জানান আমি ইন্ডাস্ট্রি হলে,”দেব কি শ্রমিক নাকি?” অন্যদিকে অতীতে লোডশেডিং হয়ে গেলে কিভাবে টিউবয়েল থেকে জল তুলে আনতেন এছাড়াও দেব ফোন করে একসময় কি বলেছিলেন বুম্বাদাকে এমন নানান অতীতের জীবনের কাহিনী তুলে ধরেন অভিনেতা। এছাড়াও উঠে আসে তার প্রথম প্রেম দেবশ্রীর সাথে বিচ্ছেদের কাহিনী।

এখানেই শেষ নয় অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়েও একাধিক কথা বলতে শোনা যায় অভিনেতাকে। সবমিলিয়ে এদিন রঙ্গমঞ্চে দাঁড়িয়ে অভিনেতার এই stand-up কমেডি চুটিয়ে উপভোগ করে দর্শকের আসনে বসে থাকা টলিউডের সব জনপ্রিয় ব্যক্তিত্বরা,পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সাইবারবাসীরাও!