বিনোদন

পরপুরুষের সঙ্গে মজা করতে গিয়ে স্বামী নিকের হাতেনাতে ধরা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া!

বলিউডের জনপ্রিয় এবং প্রথম সারির অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালের বিশ্ব সুন্দরীর মুকুট উঠেছিল যার মাথায়। আর তারপর থেকেই অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তারপর একের পর এক সুপার হিট সিনেমা তাকে জনপ্রিয় করতে খুব একটা সময় নেয়নি। তবে বর্তমানে তিনি বলিউড ছাড়িয়ে তার সাম্রাজ্য বিস্তার করেছেন হলিউডেও এবং গাঁটছড়া বেঁধেছেন জনপ্রিয় পপ তারকা নিক জোনাস এর সাথে।

নিক-প্রিয়াঙ্কা জুটি সকলের কাছেই বেশ পছন্দের। তাদের এই অসমবয়সী প্রেম ও বিবাহ নিয়ে একাধিক চর্চা থাকলেও বর্তমানে নিক “ন্যাশনাল জিজু” র তকমা পেয়েছে। নিক-প্রিয়াঙ্কার খুললাম খুল্লা রোম্যান্স মাঝেমধ্যেই উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। মাঝেমধ্যেই তাদের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের ভিডিও উঠে আসেন নেটের পাতায়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে উপস মোমেন্টের শিকার হতে।

বিভিন্ন সেলিব্রিটিকে মাঝেমধ্যেই নানা উপস মোমেন্টের শিকার হতে দেখা যায়। আর সেইসব অস্বস্তিকর মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করেন পাপ্পারাজিরা। কোনো কিছুই তাদের ক্যামেরার লেন্সের হাত থেকে রেহায় পাইনা। প্রিয়াঙ্কাও পেলেন না।ভিডিওর মাধ্যমে উঠে এলো তার একটি উপস মোমেন্টের মুহূর্ত।

সম্প্রতি যেখানে দেখা গিয়েছিল অভিনেত্রী হাজির হয়েছেন একটি অনুষ্ঠানে। আর সেখানে তাকে দেখা গেছে একটি কালো রঙের হাই থাই স্লিট ওয়ান পিস ড্রেসে। তাকে দেখতে অপরূপ সুন্দর লাগলেও তার এই পোশাকটিই হলো তার উপস মোমেন্টের কারণ।

ভিডিওটিতে চোখে পড়ে অভিনেত্রী তার পোশাকটি অস্বস্তি অনুভব করতে থাকেন এবং বারবার পোশাকটি ঠিক করতে থাকেন। কিন্তু শত চেষ্টা করেও শেষ রক্ষা হলো না। অবশেষে পাপ্পারাজিদের লেন্সে ধরা পরল অভিনেত্রীর গোপনাঙ্গ। অভিনেত্রীর এই উপস মোমেন্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে ব্যাপক আলোচনা চলছে। অভিনেত্রীও তার এই পোশাক বিভ্রাটের জন্য অস্বস্তিকর পরিস্থিতির শিকার হয়েছেন।