বিনোদন

আলিয়া-বিপাশার পর এবার মা হতে চলেছেন ক‍্যাটরিনা কাইফ! সুখবর জানিয়ে ভক্তদের চমকে দিলেন ‘চিকনি চামেলী’

বলিউডে এখন সুখবরের জোয়ার.. একের পর এক নতুন ছবি সাথে তারকাদের ব্যক্তিগত জীবনে নতুন সদস্যদের আগমন সবমিলিয়ে বেশ খুশির মরসুম বিটাউনে। শেষ কিছুদিনেই সন্তানের মুখ দেখেছেন আলিয়া(Alia), বিপাশা(Bipasa)। আর এবার পালা ক‍্যাটরিনা কাইফের (Katrina kaif)। বলিপাড়ার এখন নতুন গুঞ্জন ক‍্যাটরিনা কাইফ নাকি অন্তঃসত্ত্বা! কান পাতলেই শোনা যাচ্ছে এবার নাকি মা হতে চলেছেন ক‍্যাট।

গত বছরের শেষেই সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউডের পাওয়ার কাপল ভিকি কৌশল(Vicky Kaushal) ও ক‍্যাটরিনা কাইফ(Katrina Kaif)। আর একবছর যেতে না যেতেই দুই থেকে তিন হওয়ার খবর সামনে এবার! কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত “ফোন-ভুত”। এর জন্য জোর কদমে প্রচারকার্য চালাচ্ছিলেন তিনি। যদিও ঘুনাক্ষরেও নিজের প্রেগন্যান্সির বিষয়ে কিছু বলেননি।

তবে মুখে না বললেও স্পষ্টত ধরা পড়লো তার বেবিবাম্প। বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে এসে তাক লাগিয়ে দিয়েছেন ক‍্যাট সুন্দরী। সম্প্রতি তার একটি ছবি প্রকাশ্যে এসেছে যেখানে তাকে দেখা যাচ্ছে ভিকি কৌশলের সাথে। সেই ছবিতে স্পষ্ট ধরা পড়েছে তার স্ফীতদোর। তারপর থেকেই গুঞ্জন ছড়িয়েছে ক্যাটরিনা সন্তানসম্ভবা। কিন্তু জল্পনায় কি শীলমোহর দিলেন হবু মা! এই বিষয়ে কিন্তু অকপট জবাব দিয়ে ফেলেছেন ক্যাটরিনা।

তিনি জল্পনা সাফ উড়িয়ে দিয়ে বলেছেন সন্তান হওয়ার খবর থাকলে তিনি অবশ্যই তা সকলকে জানাবেন। আপাতত তাদের এরকম কোন পরিকল্পনা নেই। তবে ছবিতে বেবিবাম্প কেবল চোখের ভূল!! নাকি সুখবরটা লুকিয়ে রাখতে চাইছেন!! প্রশ্নের উত্তর কিন্তু ইতিমধ্যে মিলে গেছে। আসলে বিজয় সেতুপতির বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ক্যাট। সেখানে তার চরিত্রটি একজন অন্তঃসত্তার, চরিত্রের খাতিরে এমন নকল বেবিবাম্প নিয়ে ঘুরছেন তিনি।

Related Articles