বিনোদন

অন ক্যামেরার সামনে পোশাক বদলে ঝড় তুললেন ‘পাখি’ মধুমিতা, অভিনেত্রির হটনেসে ‘হাঁ’ পুরুষ ভক্তরা

ধারাবাহিকে পাখি(pakhi) চরিত্রে অভিনয় থেকে বর্তমানের উত্তরণের আত্মবিশ্বাসী পর্ণা(parna) আমূল বদলে ফেলেছেন মধুমিতা

বাংলা ধারাবাহিকের এক সময়ের অন্যতম জনপ্রিয় মুখ ছিলেন তিনি। মিষ্টি ঘরোয়া মেয়ের চরিত্রে মন জয় করে নিয়েছিলেন অগণিত দর্শকদের। বর্তমানে যদিও ঘরোয়া মেয়ের সেই লুক বদলে ফেলেছেন, বরং হয়ে উঠেছেন টলিউডের অন্যতম সুন্দরী ও লাস‍্যময়ী অভিনেত্রী। বলা হচ্ছে মধুমিতা সরকারের (Madhumita sarkar) কথা.. ধারাবাহিকে পাখি(pakhi) চরিত্রে অভিনয় থেকে বর্তমানের উত্তরণের আত্মবিশ্বাসী পর্ণা(parna) আমূল বদলে ফেলেছেন নিজেকে।

ছোটপর্দা থেকে অভিনয় শুরু করে এই অভিনেত্রী খুব অল্প সময়ে নিজের জায়গা পাকা করে ফেলেছেন বড়পর্দাতেও। তবে অভিনয়ের বাইরেও তার স্টাইল স্টেটমেন্টের জন্য জনপ্রিয় তিনি।সম্প্রতি এবার এমনই ফ‍্যাশন ভিডিও পোস্ট করে শোরগোল ফেললেন নেটপাড়ায়। নিমেষের মধ্যে ভাইরাল হলো তার সেই ভিডিও। কিন্তু কি আছে সেই ভিডিওতে যা ঘিরে এত উত্তেজনা?

আসলে তার পোস্ট করা এই ভিডিওতে ক্যামেরার সামনে মুহূর্তের মধ্যে পোশাক বদলাতে দেখা গিয়েছে তাকে। কয়েক সেকেন্ডের মধ্যে এক স্টাইল থেকে অন্য স্টাইলে নিজেকে রেডি করে ফেলেছেন তিনি। আর ইতিমধ্যেই নেট পাড়ার তাই সরগরম হয়ে উঠেছে অভিনেত্রীর এই ভিডিওকে কেন্দ্র করে। তবে অবাক হওয়ার কিছু নেই এই পুরোটাই ঘটেছে এই ইনস্টাগ্রামে ট্রান্সফরমেশনের রিল ভিডিওর দৌলতে।

ভাইরাল এই রিল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী খোলা আকাশের নীচের রুফটপে কালো হাই থাই স্লিটেড পোশাক পরে ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। এরপরই দেখা যাচ্ছে তার হাতে থাকা একটি ফ্লোরাল প্রিন্টের ড্রেস তিনি ছুড়ে দিলেন অপরপ্রান্তে আর তারপরেই মুহূর্তের মধ্যে ওই পোশাকটি পড়েই সেখান থেকে উঠে দাঁড়ান অভিনেত্রী নিজেই। আসলে এই সবই যে ক্যামেরার কেরামতি তার বলার অপেক্ষা রাখে না। তবে বলাইবাহুল‍্য সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিয়েছেন তিনি। অভিনেত্রীর সৌন্দর্যে বুঁদ হয়েছে ফ‍্যানেরা‌।

Related Articles