বিনোদন

ওগো বধূ সুন্দরী, চুপি চুপি বিয়ে সেরে ফেললেন ‘বং ক্রাশ’ ঋতাভরী! বাঙালি কনের সাজে তাক লাগালেন অভিনেত্রী

বাংলার হাজার হাজার পুরুষের হৃদয় ভেঙে দিয়ে শেষমেষ লাল টুকটুকে বেনারসি ও মাথায় টোপর দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন টলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলার গার্ল! 2021 এর বিয়ের জোয়ার ভাসিয়ে নিয়ে গেল তাকেও। ফের এক উইকেট ডাউন টলিপাড়ায়। হ্যাঁ কথা হচ্ছে আমাদের সকলের প্রিয় বঙ্গসুন্দরী “ললিতা” তথা ঋতাভরী চক্রবর্তীকে নিয়েই!

তার আবেদনময়ী চাহুনি, চাবুক ফিগার ও মিষ্টি হাসির ছলনায় ঝর ওঠে হাজার হাজার পুরুষের হৃদয়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ওগো বধূ সুন্দরী”তে ললিতা চরিত্রে অভিনয়ের মাধ্যমে ধারাবাহিক জগতে পদার্পণ করেছিলেন ঋতাভরী। তারপর নিজগুনে তাকে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ওয়েব সিরিজ থেকে ওটিটি ও বড় পর্দা- সবখানেই দাপিয়ে বেড়িয়েছেন তিনি। বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের তালিকায় তিনি রয়েছেন প্রথম স্থানে।

এমনকি তার জনপ্রিয়তা বাংলার গণ্ডি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে সুদূর মুম্বাইয়ে। তবে ছটফটে স্বভাবের ললিতা এখন বর্তমানে টলিউডের অন্যতম সেনসেশন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় বাড়তে থাকা ফলোযারের সংখ্যা তারই প্রমাণ দেয়। অভিনেত্রীও নিজের অনুরাগীদের সাথে ইন্টেরেকশন বজায় রাখতে প্রায়শই নানান ভিডিও ও ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা একটি রিল ভিডিও উসকে দিয়েছে জল্পনাকে।

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। সেখানে অভিনেত্রীর খোপায় রয়েছে রংবেরঙের গোলাপ, গায়ে ভারী সোনালী গয়না, মাথায় টোপর ও মুখে মানানসই মেকআপে রীতিমতো সলজ্জ বঙ্গবধুর রূপে ধরা দিয়েছেন তিনি। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড থেকে ভেসে আসছে মিষ্টি গান। তবে কি সত্যিই বিয়েটা সেরে ফেললেন ঋতাভরী? আজ্ঞে না! আদতে একটি ফটোশুট উপলক্ষেই এদিন নববধূর সাজে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। এদিন ভিডিওটির ক্যাপশন ছিল “ওগো বধূ সুন্দরী। এই বিয়ের সিজনে বাঙালি বধূর সাধারন লুক শেয়ার করছি। যখনই আমাকে বউ সাজতে হয় তখনই আমার সবথেকে বেশি সময় লাগে।”

Tags

Related Articles

Close