বিনোদন

Nusrat-Yash: আলো-আঁধারিতে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন যশরত, ক্যামেরা বন্দি তারকা জুটির রোম্যান্টিক ভিডিও

বর্তমানে টলিজগতে অন্যতম চর্চিত নাম হল নুসরাত জাহান (Nusrat Jahan)। একাধারে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, আর অন্যদিকে সাংসদ, সবমিলিয়ে তাকে নিয়ে চর্চার শেষ নেয় নেটপাড়ায়। তার ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই নেটিজেনদের মধ্যে। তাই তার ব্যক্তিগত জীবন মাঝেমধ্যেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ে।

প্রথম বিয়েকে স্বীকৃতি না দিয়ে পরবর্তীতে টালিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। আর তারপর থেকেই নেটিজেনদের কাছে যশ-নুসরাতের সম্পর্ক হয়ে ওঠে মুখরোচক আলোচ্যের বিষয়।

তবে নেটজনদের কটাক্ষকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। আর তাই সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝেমধ্যেই ভাগ করে নেন জীবনের নানা মুহূর্তের ছবি। সম্প্রতি তিনি তার সোশ্যল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি রোম্যান্টিক রিল ভিডিও শেয়ার করেছেন যেখানে তার সাথে দেখা গেছে যশকে। তবে তাদের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা চর্চার ঝড় তুলেছে নেটপাড়ায়।

ভিডিওটিতে নুসরাতকে দেখা যাচ্ছে একটি হলুদ রঙের স্লিভলেস লেহেঙ্গা চোলিতে। অন্যদিকে যশকে দেখা গেছে নীল রঙের ডেনিম ও সাদা রঙের শার্টে। ভিডিওটি তারা শাহরুখ খান (Shah Rukh Khan) ও কাজল (kajol) অভিনীত দিলওয়ালে (Dilwale) সিনেমার জনপ্রিয় গান “গেরুয়া (Gerua)” তে বানিয়েছেন। ভিডিওর শুরুতেই দেখা গেছে হলুদ ওড়না স্ক্রিনের সামনে থেকে সরে যেতে। আর তারপর নুসরাত ও যশকে দেখা গেছে মিষ্টি রোম্যান্সে মেতে উঠতে। আর তার পরক্ষণেই দেখা গেছে সন্ধ্যার আলো-আঁধারিতে একটি কুঁড়েঘরের বারান্দায় রোমান্সে ডুবে যেতে।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী তার ক্যাপশনে লিখেছেন “রোমান্টিক হ্যাংওভার” এবং সঙ্গে দিয়েছেন একটি হার্ট ইমোজি। তবে এই রিল ভিডিওটি নেটিজেনদের একাংশের কাছে হয়ে উঠেছে চর্চার বিষয়। ভিডিওটিতে একজন কটাক্ষের সুরে কমেন্ট করেছেন “বস্তি হ্যাংওভার”, আবার কেউ লিখেছেন “জোকারস”, আবার কেউ তাদের খাওয়া-দাওয়া করার পরামর্শ দিয়েছেন।

সবমিলিয়ে এই ভিডিওটির কারণে আবারও যশরত জুটি পড়ল নেটিজেনদের কটাক্ষের মুখে। প্রসঙ্গত খুব শীঘ্রই আসতে চলেছে যশ অভিনীত “তোমাকে ছাড়া বাঁচব না”। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar)।

Related Articles